1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নারায়ণগঞ্জে নারীসহ ৪ লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ৫৫ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,২৩ জুলাই ২০১৯: নারায়ণগঞ্জে একই দিনে ৪ টি লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, সুরুজ মিয়া (৪০), মিশর (২৫), শেফালী বেগম (৪২) এবং অজ্ঞাত যুবক (২৫)। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারের হাসপাতালে পাঠিয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলা সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা এবং আড়াইহাজার ও বন্দর উপজেলায় পৃথক চারটি ঘটনায় এ লাশ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, সিদ্ধিরগঞ্জ মিজমিজি মতিন সড়ক এলাকায় রাস্তার উপর থেকে অজ্ঞাত এক যুবকের (২৫) রক্তাক্ত লাশটি উদ্ধার করে পুলিশ। লাশের ডান হাতের বৃদ্ধা আঙ্গুলের নখ উপড়ানো ও বাম হাতের কব্জির ওপরে এবং নিচে দুটি কামড়ের দাগ রয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচ এম জসিম উদ্দিন জানান, নিহত যুবকের পরিচয় সনাক্ত করা যায়নি। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।
বন্দর কাইতাখালিতে পূর্ব শত্রুতার জের ও টাকা পয়সার লেনদেনের ঘটনায় মিশর (২৫) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। সোমবার রাত ২ টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত মিশর ওই এলাকার মৃত টুক্কি শিকদারের ছেলে। বন্দর থানার ওসি (তদন্ত) আজহারুল ইসলাম জানান, মিশর হত্যার ঘটনায় পরিবারের অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তের পর হত্যারকাণ্ডের রহস্য পাওয়া যাবে।

এদিকে আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধে মারওয়ার্দী গ্রামের সুরুজ মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে হত্যা করেছে। নিহত সুরুজ ওই এলাকার মৃত আহেদ আলীর ছেলে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষ আবুল হোসেন গংরা পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এছাড়া ফতুল্লার লালখা এলাকায় শেফালী বেগম (৪২) নামের এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শেফালী একই এলাকার মৃত আব্দুল হামিদের মেয়ে। ফতুল্লা মডেল থানার ওসি আসলাম জানান, নিহত ব্যক্তির মৃগী রোগ ছিল, পরিবারের এ অভিযোগটি রহস্যজনক মনে হয়েছে। তাই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD