1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

পলাশে বিশেষ অভিযানে শীর্ষ চোরচক্রের ২ সদস্য আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,২৩ জুলাই ২০১৯:
নরসিংদীর পলাশে রিপন হোসেন (২৮) ও জীবন মিয়া (২৬) নামে শীর্ষ চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে পলাশ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে বেশকিছু সংখ্যক মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সোমবার (২২ জুলাই) রাতে পলাশ উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত রিপন হোসেন ঢাকার যাত্রাবাড়ির মোহাম্মদ আলীর ছেলে ও জীবন মিয়া যাত্রাবাড়ির রহমত আলীর ছেলে।
পলাশ থানা পুলিশ জানায়, সোমবার রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিনের নিদের্শে পলাশ থানার এসআই গাজী মো. মোতাব্বির হোসেন, এসআই সুমন মিয়া ও এসআই আসাদুজ্জামান উপজেলায় মাদক ও সন্ত্রাস বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ অভিযান চালিয়ে শীর্ষ চোর চক্রের দুই সক্রিয় সদস্যকে আটক করা হয়।
পরে তাদের দেওয়া তথ্যমতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের নিজাম উদ্দিনের বাড়ি থেকে একটি আইফোন, ২০টি মোবাইল ফোন ও চুরি করার বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়।
এ ব্যাপারে পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন নরসিংদী প্রতিদিনকে জানান, আটককৃত রিপন ও জীবন মিয়া ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের নিজাম উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে উপজেলার বিভিন্ন গ্রামে রাতের অন্ধকারে চুরি করতো। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD