1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:০২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ৫৯ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ১ আগস্ট ২০১৯: মাধবদীতে অটোরিক্সা চালক জনি প্রধান (৩০) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ আগস্ট) নুরালাপুর ইউনিয়নের নওপাড়া কুয়েতি মসজিদ সংলগ্ন শফিউদ্দিনের ভাড়াটিয়া বাড়ি থেকে উক্ত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। প্রতিবেশীরা জানায়, জনি প্রধান দীর্ঘদিন যাবত তার পরিবার নিয়ে এ বাড়ির একটি রুমে ভাড়া থাকতো। তার একটি ৬ বছরের কন্যা সন্তান রয়েছে। গত ২০/২৫ দিন পূর্বে দাম্পত্য কলহের জের ধরে সন্তান নিয়ে তার স্ত্রী তার বাবার বাড়ি চলে যায়। এরপর থেকে জনি এই রুমে একাই থাকতো। গত সোমবার থেকে তার রুমটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল।

বৃহস্পতিবার সকালে এ রুমটি থেকে তীব্র দূর্গন্ধ বের হতে থাকলে প্রতিবেশীদের সন্দেহ হয়। এ অবস্থায় রুমের দরজার ফাঁকা দিয়ে উঁকি দিয়ে তারা ঘরের ভিতর ফ্যানের সাথে জনির ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে মাধবদী থানা পুলিশকে খবর দিলে থানার ওসি (তদন্ত) সাফায়েত হোসেন পলাশ এসআই কায়েসসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। জনির গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব থানার মুদাফফর গ্রামে।
এদিকে জনি রুমটি বাইরে থেকে তালাবদ্ধ হওয়ায় জনমনে সন্দেহের দানা বেঁধেছে “এটি আসলেই কি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকান্ড”!

এপারে মাধবদী থানার ওসি (তদন্ত) সাফায়েত হোসেন পলাশ জানান লাশটি অর্ধগলিত হওয়ায় সুরতহালে প্রকৃত কোন তথ্য পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় ময়না তদন্তের জন্য লাশটি নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়েনা তদন্ত শেষে জানা যাবে আসলে এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকান্ড।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD