1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নিরাপত্তার চাদরে শোলাকিয়া ঈদগাহ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ১৬৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,৮ই আগস্ট ২০১৯:
কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠ নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে বলে জানিয়েছেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

তিনি জানান, ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হবে সকাল ৯টায়। শোলাকিয়া ঈদগাহ মাঠের সব প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে শোলাকিয়া ঈদগাহ। ঈদের জামাতে অতিরিক্ত নিরাপত্তার জন্য বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও বাড়তি পুলিশ মোতায়েন করা হবে। পুলিশ ও র‌্যাবের পাশাপাশি দুই প্লাটুন বিজিবি মোতায়েনসহ আটটি সেক্টরে চার স্তরের নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।

তাছাড়াও মাঠে ঢোকার সময় ৩২টি চেকপোস্ট, মেটাল ডিটেক্টর, ছয়টি ওয়াচ টাওয়ার স্থাপন এবং সিসি ক্যামেরা দিয়ে পুরো মাঠ মনিটরিং করা হবে। এ কাজে পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকে পুলিশ মোতায়েন থাকবে। অ্যাম্বুলেন্স এবং ফায়ার ব্রিগেডের দুটি ইউনিয়ন সার্বক্ষণিক মোতায়েন থাকবে। আমরা জেলা প্রশাসনের কাছে নির্বাহী ম্যাজিস্ট্রেটের রাখার জন্যও বলেছি।

তিনি আরও জানান, ঈদের তিন দিন আগে থেকে ঈদের দিন পর্যন্ত কিশোরগঞ্জ শহরের উজানভাটি ও গাংচিল হোটেল ব্যতিত অন্যান্য আবাসিক হোটেল, স্কুল, কলেজ ও মাদ্রাসার ছাত্রাবাস, হোস্টেল, মেস বন্ধ করে দেওয়া হয়েছে। মুসল্লিদের দেহ তল্লাশির পাশাপাশি একমাত্র জায়নামাজ ছাড়া আর কোনো কিছু নিয়ে মাঠে প্রবেশ করতে দেওয়া হবে না।

এদিকে শোলাকিয়ায় ঈদের জামাতে অংশগ্রহণের সুবিধার্থে ভৈরব-কিশোরগঞ্জ-ভৈরব ও ময়মনসিংহ-কিশোরগঞ্জ-ময়মনসিংহ লাইনে শোলাকিয়া এক্সপ্রেস নামে দুটি স্পেশাল ট্রেন চলাচল করবে। শোলাকিয়া এক্সপ্রেস নামে দুটি ট্রেন ময়মনসিংহ-কিশোরগঞ্জ ভোর ৫টায় ও ভৈরব-কিশোরগঞ্জ সাড়ে ৫টায় শোলাকিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং দুপুর ১২টায় উক্ত ট্রেন দুটি আবার গন্তব্যের দিকে ছেড়ে যাবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম সোপান, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরী, কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. আবু বকর ছিদ্দিক, কিশোরগঞ্জ মডেল থানার পরিদর্শক জয়নাল আবেদীন প্রমুখ



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD