1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ সহ আহত পাঁচ, থানায় অভিযোগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১০ আগস্ট, ২০১৯
  • ২২৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার, ১০ই আগস্ট, ২০১৯:
নরসিংদীর মাধবদীতে প্রতিপক্ষের হামলায় পাচঁ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নাত বউকে বাঁচাতে গিয়ে দায়ের কোপে বিলাতুন বেগম (৯০) নামে এক বৃদ্ধ জখম হয়েছে। বৃদ্ধ নারী মৃত: আছিম উদ্দিনের স্ত্রী। এছাড়া আহত হয়েছে আল-আমিনের স্ত্রী ফাতেমা বেগম (৩৫) ও ছেলে মোঃ রিফাত (১৭), মোঃ রিহান এবং প্রতিবেশীর মোসাম্মাৎ ঋতু বেগম (১৮)।
জানা যায়, এ অভিযোগের বাদী আল-আমিনগণদের সাথে বিবাদীগণদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। গত বৃহস্পতিবার আল-আমিনের বাড়ির আঙ্গিনায় ময়লা পানি ফেলাকে কেন্দ্র করে আল-আমিনের স্ত্রী ফাতেমা আক্তার (৩৫) এর সঙ্গে বিবাদী আহাম্মদ আলীর স্ত্রীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুপুর একটার দিকে মৃত: তাহের আলীর ছেলে আহাম্মদ আলী(৩২), আহাম্মদ আলীর স্ত্রী, মোঃ আলিম মিয়া (৩০) সহ অজ্ঞাতনামা ৩/৪ জন মিলে দা,বটি, কাঠের রোল ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে আল-আমিনের স্ত্রী ফাতেমা (৩৫),তার দুই ছেলে রিফাত,রিহান ও প্রতিবেশীর মেয়ে ঋতু আক্তারকে পিটিয়ে আহত করে। পরবর্তীতে আহাম্মদ আলী তার ধারালো দা দিয়ে ফাতেমাকে কুপ দিতে চাইলে তার নানী বিলাতুন বেগম তা প্রতিহত করতে গিয়ে নিজে দায়ের কুপ খেয়ে মারাত্মক ভাবে রক্তাক্ত জখম হন। তিনি বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী প্রতিবেশী হাজী সামসুল হক নরিসংদী প্রতিদিনকে বলেন, ‘আমি ঘর থেকে বের হয়ে দেখি যে, ভূক্তভূগী পরিবারের সদস্যরা প্রতিপক্ষের ভয়ে তার নানীর ঘরে আশ্রয় নিয়েছে কিন্তু প্রতিপক্ষের লোকজন সেখানে গিয়ে বাড়ির গেট ভেঙে তাদের উপর হামলা চালিয়ে তাদের আহত করে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান নরসিংদী প্রতিদিনকে জানিয়েছেন, এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের কছেনে আল-আমিন। ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD