1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন

পলাশের সবচেয়ে বড় ঈদ জামাত ঘোড়াশাল পৌর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১২ আগস্ট, ২০১৯

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ১২ই আগস্ট, ২০১৯: গভীর ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে সারাদেশের ন্যায় নরসিংদীর পলাশে পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। এ উপলক্ষে (১২ আগস্ট) সকাল সাড়ে ৮টায় উপজেলার সবচেয়ে বড় ঈদ জামাত ঘোড়াশালের পৌর ঈদগাঁহ মাঠে নামাজ আদায় করেন ধর্মপ্রাণ মুসল্লিরা। এ ঈদের নামাজে ইমামতি করেন পাইকসা পন্ডিতপাড়া জামে মসজিদের খতিব ও নূর মহসিন গার্লস স্কুল এন্ড কলেজের ধর্মীয় শিক্ষক বিশিষ্ট আলেম মাওলানা নাজমুল হক।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী -২ পলাশ আসনের এমপি ও পলাশ উপজেলা আ.লীগের সভাপতি ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ। ঘোড়াশাল পৌর মেয়র ও শহর আ.লীগের সভাপতি আলহাজ্ব শরীফুল হক, সাধারণ সম্পাদক ও পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস.এম শফি, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম বিষয়ক সম্পাদক আবু সাঈদ স্বপন, কাউন্সিলর মোঃ বিল্লাল হোসেন, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিনসহ উপজেলা ও ঘোড়াশাল পৌর এলাকা থেকে আগত ঈদ জামাতের মুসল্লিরা।
নামাজ শেষে মহান আল্লাহ তায়লার শুকরিয়া আদায় করে সবার জন্য বিশেষ মোনাজাত করেন মাওলানা নাজমুল হক।

ঈদ জামাতে অংশগ্রহণকারী মুসল্লিদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে মোলাকাত ও কুশল বিনিময় করেন আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি। ঈদ জামাত অনুষ্ঠিত হওয়ার আগে পলাশ উপজেলাবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ডেঙ্গু রোগ ছড়িয়ে পড়ার কারণে সবাইকে পরিস্কার পরিচ্ছন্ন ও সচেতন থাকতে হবে।

এদিকে ঘোড়াশাল বাজার জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলম নবাব,পলাশ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আশাদউল্লাহ মনা, কার্যকরী সদস্য ও ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির মেম্বার মোঃ শফিকুল ইসলামসহ অন্যান্য মুসল্লিগন।
এছাড়াও পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নসহ অন্যান্য ইউনিয়নের প্রতিটি গ্রামে ঈদের নামাজ আদায় করেন ধর্মপ্রাণ মুসল্লিরা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD