1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী ফেরার পথে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৭ আগস্ট, ২০১৯
  • ২৫৯ পাঠক

আল-আমিন সরকার | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,১৬ আগস্ট ২০১৯:
ময়মনসিংহ গৌরীপুরের একটি বিয়ে বাড়ী থেকে নরসিংদীর মাধবদী ফেরার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারে ৪ জন নিহত হওয়ার পর দুর্ঘটনায় আহত আকেজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৫ জন। মারা যাওয়া ব্যক্তি নিহত রফিকুজ্জামানের শ্যালক। পরিবারের একমাত্র বেঁচে যাওয়া তিন বছরের শিশুপুত্র নাহিদ ইসলামকে মুমূর্ষু অবস্থায় পাঠানো হয়েছে ঢাকায়। আর প্রাইভেটকার চালক সেলিম ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলো রফিকুজ্জামান (৪৫), স্ত্রী শাহিনা আক্তার (৪০), তাদের ছেলে নাদিম হোসেন (২৫), মেয়ে রনক জাহান (১৩)। সবাই নেত্রকোনার দূর্গাপুর উপজেলার বাসিন্দা। নিহত রফিকুজ্জামান নরসিংদীর মাধবদী পৌর শহরের কোতোয়ালীরচর এলাকায় অবস্থিত রাজন টেক্সটাইলের মালিক এবং বাংলা ডাইং এর ম্যানেজিং পার্টনার। তার বড় ছেলে নাদিম নরসিংদী মডেল কলেজের ছাত্র এবং মেয়ে রনক জাহান মাধবদী এস.পি ইনস্টিটিউশনের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।

রফিকুজ্জামান দীর্ঘদিন যাবৎ মাধবদীতে ব্যবসার সুবাদে এখানেই বসবাস করে আসছিলো। ঈদের ছুটি কাটিয়ে গ্রামের বাড়ি থেকে মাধবদী ফেরার পথে তারা দুর্ঘটনায় পড়ে।

গৌরীপুর থানার ওসি কামরুল ইসলাম মিয়া জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে একটি বাস ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ যাচ্ছিল। প্রাইভেট কারটি নেত্রকোনার দূর্গাপুর থেকে ময়মনসিংহ হয়ে নরসিংদী যাচ্ছিলো। ওভারটেক করার সময় বাস-প্রাইভেটকারের সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের যাত্রী শাহিনা আক্তার মারা যায়। বাকি পাঁচজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তিনজন মারা যান। আহত দুইজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে শুক্রবার রাতে মাধবদী এস.পি ইনস্টিটিউশনের ষষ্ঠ শ্রেণীর মেধাবী ছাত্রী রনক জাহান সড়ক দুর্ঘটনায় সপরিবারে নিহত হওয়ায় স্কুল ম্যানেজিং কমিটির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD