1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

শিবপুরে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
SONY DSC

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন- রবিবার,১৮ আগস্ট ২০১৯: নরিসংদীর শিবপুরে এবার জাকিয়া সুলতানা রনি (৩৫) নামে এক গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহতের বাবার অভিযোগের ভিত্তিতে রবিবার (১৮ আগস্ট) সকালে রনির স্বামী আলমগীরকে আটক করেছে পুলিশ।

জানা যায়, গত মঙ্গলবার রাতে উপজেলার কুমড়াদি গ্রামের করিম মিয়ার ছেলে আলমগীরের স্ত্রী রনি বেগম নিজ ঘরে অগ্নিদগ্ধ হয়। পরে ঐ রাতেই রনি বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধিন অবস্থায় শনিবার সকালে সে মারা যায়। তবে নিহত রনির স্বজনদের অভিযোগ স্বামী আলমগীর পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে রনির শরীরে আগুন ধরিয়ে দেয়। এতে গুরুতর আহত রনি ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসাধিন অবস্থায় মারা যায়। এদিকে ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল জোর চেষ্টা চালাচ্ছে বলেও জানান তার স্বজনরা।

এবিষয়ে শিবপুর মডেল থানায় নিহত রনি বেগমের বাবা সানোয়ার মিয়া বাদী হয়ে স্বামী আলামগীরকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটির সত্যতা নিশ্চিত করে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান নরসিংদী প্রতিদিনকে জানান নিহতের মরদেহ গ্রামের বাড়ীতে আনা হলে স্বজনদের অভিযোগের ভিত্তিতে স্বামী আলমগীরকে আটক করা হয়। রবিবার সকালে সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) মেজবা উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান এ অভিযোগের সত্যতা পাওয়া গেলে অভিযুক্তর বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেয়া হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD