1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:৩০ অপরাহ্ন

বেনাপোলে বিপুল পরিমাণ ডলার ও রুপিসহ হুন্ডি ব্যবসায়ী আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
রবিবার,১৮ আগস্ট ২০১৯:
বেনাপোলের আমড়াখালী এলাকা থেকে শনিবার (১৭ আগস্ট) রাতে ৪০ হাজার ৪’শ মার্কিন ডলার, ও ১৩ লক্ষ ভারতীয় রুপিসহ এক আন্তর্জাতিক নারী হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।

যশোর-৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান, ঈদের লম্বা ছুটিতে ভারতে ভ্রমণ শেষে বাংলাদেশি নাগরিকগণ দেশে প্রত্যাবর্তনের সময় সৃষ্ট ভিড়ের আড়ালে অসাধু চোরাকারবারীরা হুন্ডি, মাদক ও স্বর্ণ পাচার করতে পারে এই ধারণা থেকে বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়। শনিবার রাত দশটায় আমড়াখালী চেকপোষ্টে বিজিবি সদস্যরা আমড়াখালী এলাকায় ঢাকাগামী দেশ ট্রাভেলস এর বাসে (ঢাকা মেট্রো-ব-১৪-৮৮১৬) তল্লাশি করে ৪০ হাজার ৪০০ মার্কিন ডলার ও ১৩ লক্ষ ভারতীয় রুপিসহ ১ জন মহিলা হুন্ডি ব্যবসায়ীকে আটক করে।
আটককৃত ডলার এবং ভারতীয় রুপির মূল্য বাংলাদেশি টাকায় ৪৯ লক্ষ ৯৪ হাজার টাকা।

আটককৃত নারীর নাম সুরাইয়া বেগম (৫০)। তিনি ঢাকার তুরাগের মো. শাহ আলমের স্ত্রী। তার বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সুরাইয়া বেগম নিয়মিত ভারত, মালয়েশিয়া, সিংগাপুর এবং সৌদি আরবে যাতায়াত করে। ইতোমধ্যেই তিনি ভারতে প্রায় ১২ বার, মালয়েশিয়ায় ৭-৮ বার, সিংগাপুরে ৬-৭ বার এবং সৌদি আরবে ২-৩ বার যাতায়াত করেছেন। তিনি মূলতঃ স্বর্ণ পাচারের সাথে জড়িত। তিনি ভারতে স্বর্ণ পাচার করে পেমেন্ট নিয়ে বাংলাদেশে আসার সময় বিজিবি’র অভিযানে ধরা পড়েন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD