1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন

মহাঅবতার পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে নরসিংদীতে বর্ণাঢ্য র‌্যালী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার। নরসিংদী প্রতিদিন-
শুক্রবার ২৩ আগস্ট ২০১৯:
হিন্দু ধর্মালম্বীদের প্রধান উৎসব মহাঅবতার পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে নরসিংদী জেলা শাখা ও শহর শাখা পূজা উদযাপন কমিটি বিভিন্ন কর্মসূচী পালন করেছে। এ উপলক্ষে পূজা অর্চনা, প্রসাদ বিতরণ, আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। এছাড়া শিবপুর উপজেলায়ও জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় নরসিংদী শহরের গোপীনাথ জিউর আখড়াধাম চত্বরে জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি প্রফেসর সূর্য্যকান্ত দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী নরসিংদী সদর-১ থেকে নির্বাচিত সংসদ সদস্য লে. কর্নেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতীক। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শ্রী বিশ্বনাথ বণিক, নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ পরিচালক ড. মাহবুব-উল-করীম ও নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।
শহর পূজা উদযাপন কমিটির সভাপতি বিনয় কুমার সাহার উপস্থাপনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক দীপক কুমার সাহা, জেলা হিন্দু মহাজোট সভাপতি সুব্রত কুমার দাস, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যক্ষ অহিভূষণ চক্রবর্তী, নরসিংদী শাখা ইসকনের অধ্যক্ষ প্রহল্লাদ দাস, সদর শাখা পূজা কমিটির সভাপতি নারায়ণ সাহা ও নরসিংদী শহর শাখা পূজা কমিটির সভাপতি উত্তম কুমার মোদক।
আলোচনা সভা শেষে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার শুভ উদ্বোধন ঘোষণা করেন। পরে গোপীনাথ জিউর আখড়াধাম থেকে জেলা পূজা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে বিভিন্ন শান্তির বাণী সম্বলিত ব্যানার ফেস্টুনসহ বর্ণাঢ্য শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুণরায় আখড়াধামে গিয়ে শেষ হয়। 
শোভাযাত্রাকালে জেলা পুলিশ বিভাগ আইন শৃংখলা রক্ষার্থে আগে থেকেই নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD