1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

আড়াইহাজারে ৩২ দরিদ্র পরিবার পেল ঢেউটিন ও নগদ অর্থ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

সফুরউদ্দিন প্রভাত, | নরসিংদী প্রতিদিন-
শনিবার , ২৪ আগস্ট ২০১৯: 
আড়াইহাজার উপজেলায় মানবিক সহায়তা কর্মসূচির আওতায় বন্যায় ও মৌসুমী ঝড়ে ক্ষতিগ্রস্ত ৩২ টি দরিদ্র পরিবারকে পূনর্বাসনের লক্ষে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের অর্থায়নে ঢেউটিন ও নগদ অর্থ বিতরন করা হয়েছে। উপজেলা পরিষদ চত্ত্বরে বৃহস্পতিবার দুপুরে মাননীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু এ ঢেউ টিন ও অর্থ প্রদান করেন।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের সভাপত্বি করেন উপজেলা নিরবাহী অফিসার ( ইউএনও) মোঃ সোহাগ হোসেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝর্না রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোঃ উজ্জল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু ছাঈদ মল্লিক প্রমুখ।

 

প্রসঙ্গত : সাংসদ ৩২টি দরিদ্র পরিবারের মাঝে ৭২ বান্ডেল টেউটিন এবং দুই লাশ ১৬ হাজার টাকার গৃহ নির্মান মঞ্জরী  চেক প্রদান করেন।

বিতরন অনুষ্ঠানে সাংসদ আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার খাদ্য, স্বাস্থ্য-চিকিৎসা, শিক্ষা, রাস্তা-ঘাট ও অবকাঠামোসহ সকল ক্ষেত্রে উন্নয়ন করেছে। বর্তমান সরকার আড়াইহাজারে ভূমিহীনদের পূনরবাসন করেছে, বহু মানুষের ঘড় দিয়েছে, শুধু তাই নয় প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ভূমিকা রেখেছে। আওয়ামীলীগ হচ্ছে উন্নয়নের সরকার, আমরা উন্নয়নে বিশ্বাস করি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD