1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

নরসিংদীতে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

তৌহিদুর রহমান | নরসিংদী প্রতিদিন-
শনিবার , ২৪ আগস্ট ২০১৯: নরসিংদী পৌর শহরের আল্লাহুচত্বরের এলাকায় থেকে আলমগীর (১৭) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ আগষ্ট) দুপুর ১ টা দিকে তাদের নিজ রুমের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আলমগীর ময়মনমিংহের নেত্রকোনা জেলার খিলা গ্রামের সবুজ মিয়ার ছেলে বলে জানান পুলিশ।

এলাকাবাসী জনায়, দরিদ্র পরিবারে সন্তানদের মধ্যে সবার বড় আলমগীর। তার ছোট তিন বোন সহ বাবা মাকে নিয়ে আজিজুল মোল্লার বাড়িতে অনেক দিন যাবৎ ভাড়া থাকতেন। আলমগীর নরসিংদীর একটি মিলে চাকুরি করে। তার বাবা ও মা দিনমজুর। মেঝো বোন নাইমা একটি স্কুলে ৪র্থ শ্রেণীতে পড়াশুনা করছে।
তার স্বজনরা সন্দ্যেহ করছে আলমগীর কোন মেয়ের সাথে প্রেম ভালোবাসার রেশ ধরেই সে আত্মহত্যা করেছে। কারন আলমগীরের বাম হাতে কাটা চিহ্ন রয়েছে যাতে লেখা (A+T) ।

অন্যদিকে নিহতের মেজো বোন নরসিংদী প্রতিদিনকে জানায়, ঘটনার পূর্বে একা থাকার কথা বলে কোন কারণ ছাড়াই তার ভাই তাকে ঘর থেকে বাহির করে দেয়। অন্যান পরিবারে সদস্যরা বলে সঠিক ভাবে বলতে পারছেনা এই হত্যা পিছনে কারণ কি। এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজমান।
পুলিশ জানান, আমরা তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মগে পাঠিয়েছি। পরবর্তী এই ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD