1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন

মাধবদীতে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ নারী গ্রেফতার, ১ হাজার ৬৭ পিস ইয়াবা উদ্ধার।

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৫ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিবেদক। নরসিংদী প্রতিদিন-
রবিবার ২৫ আগস্ট ২০১৯:
নরসিংদীর মাধবদীতে ১ হাজার ৬৭ পিস ইয়াবাসহ প্রীতি আক্তার (২১) নামে একজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত ওই নারী মাধবদী থানা এলাকার চি‎হ্নিত মাদক ব্যবসায়ী মাসুমের স্ত্রী।
শুক্রবার (২৩ আগস্ট) মাধবদী থানার টাটাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩ লক্ষ ২০ হাজার টাকা।
পুলিশ জানায়, মাধবদী এলাকার চি‎হ্নিত মাদক ব্যবসায়ী মাসুম দীর্ঘদিন ধরে সুকৌশলে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। এতে তার স্ত্রী প্রীতি আক্তারও জড়িত। শুক্রবার গোপন তথ্যের ভিত্তিতে টাটাপাড়া এলাকায় গভীর রাতে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আবদুল গাফফার (পিপিএম-বার) এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে মাসুমের স্ত্রী প্রীতি আক্তারকে আটক করা হয়। এসময় ১ হাজার ৬৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাধবদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। সে মামলায় প্রীতি আক্তারের ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

উপ-পরিদর্শক আবদুল গাফফার জানান, নরসিংদী জেলা পুলিশের চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে পুলিশের তালিকাভুক্ত চিহ্নিত মাদক কারবারি মাসুমের বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুম বাড়ি থেকে পালিয়ে যায়। পরে ঘর তল্লাশী করে খাটের নিচ হতে ১ হাজার পিস ইয়াবা, স্ত্রী প্রীতির শরীর থেকে ৬৭ পিস ইয়াবা ও বিক্রির ৩৮ হাজার টাকা উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ী মাসুমের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD