1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে এনে এমপি মোহনের বিরোদ্ধে সংবাদ সম্মেলন (ভিডিও সহ)

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ১০৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন- সোমবার , ২৬ আগস্ট ২০১৯:
নরসিংদীর শিবপুরে সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহনের সন্ত্রাসী কর্মকান্ড, সাংবাদিককে হুমকি ও ভূয়া মুক্তিযোদ্ধা হিসেবে তালিকাভূক্ত হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ। আজ সোমবার দুপুরে শিবপুর উপজেলার সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা’র কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ খান।

সংবাদ সম্মেলনে বর্তমান সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের থেকে বিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে নৈরাজ্য সৃষ্টি করার অভিযোগ করা হয়। সাংসদের সন্ত্রাসী কার্যক্রমের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রাণ নাশের হুমকি প্রদানের নিন্দা জ্ঞাপন ও মুক্তিযোদ্ধা তালিকা থেকে সাংসদ জহিরুল হক ভুইয়া মোহনের নাম বাতিলের জন্য মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের নিকট দাবী জানান উপজেলা আওয়ামীলীগের সভাপতি।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান তার বক্তব্যে বলেন, নরসিংদী ৩ শিবপুরের সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন নিজেকে মুক্তিযোদ্ধা দাবী করেন। প্রকৃত পক্ষে তিনি কোন মুক্তিযোদ্ধা নন, তার বাবা মুক্তিযুদ্ধ চলাকালীন মুক্তিযুদ্ধের বিরোধীতা করেছিলেন, তাই মুক্তি বাহিনী তাকে হত্যা করেন। সাংসদ হিসেবে ক্ষমতার অপব্যবহার করে তিনি মুক্তিযোদ্ধা হিসেবে লাল বার্তায় নাম উঠিয়েছেন। তিনি ভারতেও কোন প্রশিক্ষণ নেননি। তার মাধ্যমে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই তালিকা হলে, প্রকৃত মুক্তিযোদ্ধারা বাদ পড়বে। তাই শিবপুর উপজেলার মুক্তিযোদ্ধাদের পক্ষে আমি মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক মহোদয়ের নিকট এমপি মোহনের নাম তালিকা থেকে বাতিলের দাবী জানাই।

এমপি মোহন বাংলাদেশ আওয়ামীলীগের মনোয়ন নিয়ে সাংসদ নির্বাচিত হয়েছেন, কিন্তু বিজয়ী হওয়ার পর শিবপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের কোন নেতাকর্মীকে তিনি কোন রকম সহযোগীতা করেন নি। আওয়ামীলীগের দলীয় কোন কর্মকান্ডে তিনি সাথে থাকেন না। তাই শিবপুর উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী থেকে তিনি বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তিনি সন্ত্রাসী বাহীনি তৈরী করে শিবপুরে নৈরাজ্য সৃষ্টি করছেন। তার বিরুদ্ধে কথা বলার কারনে সাংবাদিকসহ দলীয় নেতাকর্মীদের বিভিন্ন হুমকি প্রদান করছেন। তিনি এখন দলছুট হয়ে পড়েছেন, তাই মাতালের মতো যাকে তাকে হুমকি দিচ্ছেন। তার সন্ত্রাসী কার্যক্রমে শিবপুর উপজেলা আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম নষ্ট হচ্ছে। আমারা শিবপুরের সবস্তরের জনগণ তার নিন্দা জানাই।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাহবুব মোল্লা তাজুল,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক খান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাসিম আহমেদ হিরনসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD