1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

দুর্নীতির দায়ে সাব-রেজিস্ট্রার গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন- মঙ্গলবার, ২৭ আগস্ট ২০১৯: ঘুষ ও দুর্নীতির মাধ্যমে অবৈধ সম্পক সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) হাতে গ্রেফতার হয়েছেন পাবনা সদর উপজেলার সাব-রেজিস্ট্রার ইব্রাহিম আলী।

মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেল সাড়ে তিনটার দিকে পাবনা শহরের পোস্ট অফিস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এতে নেতৃত্ব দেন দুদকের প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক শেখ গোলাম মাওলা। আটক হওয়া সাব-রেজিস্ট্রার পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের জনসংযোগ কর্মকর্তা ও উপ-পরিচালক প্রণব কুমার ভট্টাচার্য্য।

অভিযোগ সুত্রে জানা যায়, তিনি ঘুষ ও দুর্নীতির মাধ্যমে অর্জিত অর্থ হস্তান্তর/রূপান্তর করে জ্ঞাত আয়ের উৎসের সঙ্গে অসঙ্গতিপূর্ণ দুই কোটি ৩৮ লাখ ১৪ হাজার ৯২৫ টাকার সম্পদ অর্জন ও দখলে রেখে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৭(১) ধারা এবং মানিলন্ডারিং প্রতিরোধ আইন,২০১২ এর ৪(২) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় ২০১৮ সালের ১৫ আগস্ট দুদকের সহকারী পরিচালক শেখ গোলাম মাওলা বাদী হয়ে তার বিরুদ্ধে রাজধানীর দারুস সালাম (ডিএমপি) থানায় একটি মামলা দায়ের করেন। আদালতের আদেশের মাধ্যমে ২০১৯ সালের মার্চ মাসে তার দুর্নীতি সংক্রান্ত স্থাবর সম্পদ ক্রোক ও অস্থাবর সম্পদ জব্দ করা হয়।

এদিকে আসামিকে মহানগর সিনিয়র স্পেশাল জজ, ঢাকায় পাঠানোর জন্য সিনিয়র স্পেশাল ও দায়রা জজ আদালত পাবনায় সোপর্দ করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD