1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

শিবপুরে রিপন হত্যার বিচার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৮ আগস্ট, ২০১৯

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন- ২৮ আগস্ট বুধবার ২০১৯:
নরসিংদীর শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের বাহারদিয়া গ্রামের রিপন খানের হত্যাকারী ও পরিকল্পনাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে একালাবাসী। ২৮ আগস্ট বুধবার সকাল ১১টায় শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে নিহতের আত্মীয় স্বজনসহ এলাকার সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন। মানববন্ধনে হত্যাকারী ও সহযোগীদের ফাঁসির দাবি জানান। এসময় বক্তব্য রাখেন বাঘাব ইউনিয়নের। সাবেক চেয়ারম্যান একেএম বুাবলু, নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নিপুন খান, নিহতের বাবা আব্দুর রহিম, নিহতের মা সাহিদা বেগম ও নিহতের বড় বোন সুমি বেগম।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান জানান,রিপন হত্যা মামলায় প্রধান আসামি সৌরভ কে গ্রেফতার করা হলে সে দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। এই মামলায় অন্য আসামীদেরকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ গত ৯ আগষ্ট শুক্রবার রাত ৯টার দিকে বাঘাব ইউনিয়নের পাচপাইকা এলাকায় পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসীরা রিপনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় এলাকার লোকজন রিপনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD