1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

নরসিংদীতে সন্ত্রাসী হামলায় আহত আ’লীগ নেতার মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৩১ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার,৩১ আগস্ট ২০১৯:
নরসিংদীতে সন্ত্রাসী হামলায় আহত হয়ে তিনদিন চিকিৎসাধীন থাকার পর রাজা মিয়া জনি (৪৫) নামে এক আ’লীগ নেতার মৃত্যু হয়েছে। নিহত জনি নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও নজরপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য। শনিবার (৩১ আগস্ট) বিকালে ঢাকার শমরিতা হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে গত বুধবার (২৮ আগস্ট) তাকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজা মিয়া জনি তার রাজনৈতিক সহকর্মীদের সাথে গত বুধবার (২৮ আগস্ট) নরসিংদী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত জেলা ও শহর আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় যান। সভা শেষ হওয়ার একটু আগেই তিনি একা তিনি নিজ বাড়ি নজরপুর ইউনিয়নের নবীপুর গ্রামে ফিরছিলেন। রাত প্রায় ৮টার দিকে গ্রামে পৌঁছার পর কে বা কারা তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে ফেলে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তরের পরামর্শ দেন। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে প্রথমে ঢাকা মেডিকেল ও পরে শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার তার মৃত্যু হয়।

এ সন্ত্রাসী হামলার পরদিন আহত রাজা মিয়া জনির ভাই শাহিন মিয়া বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, এলাকায় আধিপত্য বিস্তার ও রাজনৈতিক পূর্ব বিরোধের জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছি। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মামলাটি এখন হত্যা মামলায় পরিণত হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD