1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

নরসিংদীর জনবন্ধু লোকমান হোসেন পৌর স্কুলে বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৩১ আগস্ট, ২০১৯

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
শনিবার,৩১ আগস্ট ২০১৯:
নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি কর্তৃক আয়োজিত বিতর্ক প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ জনবন্ধু লোকমান হোসেন পৌর স্কুলে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) ১১টায় সকালে নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর সূর্য কান্তি দাস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটারিয়ান বশিরুল ইসলাম বশির এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও নরসিংদীর নারী আসনের এমপি তামান্না নুসরাত বুবলী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্ণীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা -২ এর উপ-পরিচালক এস.এম সাহিদুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তর ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উপ-পরিচালক সুলতানা রাজিয়া প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সাটির পাড়া কে কে ইনস্টিটিউট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ নূর হোসেন ভূইয়া ও জনবন্ধু লোকমান হোসেন পৌর স্কুল এর প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শিরিন খন্দকারসহ অন্যান্যরা।

বিতর্ক প্রতিযোগিতা শেষে প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন উপস্থিত অতিথিরা। পরে প্রধান অতিথি তামান্না নুসরাত বুবলী এমপি আলোচনা সভায় বলেন, নরসিংদীর সবার সাথে আমার বিনি সুতার মালার মত সম্পর্ক রয়েছে। নরসিংদীর উন্নতির জন্য আমার স্বামী মেয়র লোকমান হোসেন দিনরাত পরিশ্রম করে নরসিংদী শহরকে একটি আধুনিক মডেল পৌরসভায় রুপান্তর করার আপ্রাণ চেষ্টা করে গেছেন। কিন্তু তিনি তা পারলেন না। তাকে হত্যা করে আমাকে বিধবা এবং আমার সন্তানদের পিতৃহারা করল। আমি মেয়র লোকমানের স্বপ্ন বাস্তবায়ন করতে চাই।

শিক্ষার্থীদের তিনি বলেন, আমি আশা করি তোমরা আগামী দিনে ভাল মানুষ হয়ে দেশকে দুর্নীতি, মাদকমুক্ত সমাজ গঠনে দেশকে এগিয়ে নিয়ে যাবে। তিনি বিতর্ক প্রতিযোগীতার আয়োজক নরসিংদী দুর্নীতি প্রতিরোধ কমিটির সকলের ভুয়শী প্রশংসা করে বলেন আপনাদের বিভিন্ন পদক্ষেপের কারনে একদিন নরসিংদী দুর্নীতিমুক্ত হবে, সেদিন আর বেশি দুরে নয়। দুর্নীতি প্রতিরোধ কমিটির যে কোন কাজে আমি আপনাদের পাশে আছি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD