1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

চলে গেলন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ ভূঁইয়া

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯

মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ২ সেপ্টেম্বর ২০১৯:
না ফেরার দেশে চলে গেলেন বীরমুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, গুনী শিক্ষক হাজী মো. আবদুল মজিদ ভূঁইয়া।সোমবার ভোর ৫টায় রায়পুরা পৌরসভার রামনগরহাটির নিজ বাসায় ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।বিগত সাত মাস যাবৎ তিনি ক্যান্সার ও অন্যান্য রোগে ভুগছিলেন।মৃত্যুর সময় তিনি দুই ছেলে, তিন মেয়ে, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুর সংবাদটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার ছোট ছেলে জুয়েল ভূঁইয়া।সোমবার বাদ যোহর তাঁর প্রথম জানাযা নরসিংদী টেকনিক্যাল স্কুল ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।নিজ গ্রাম আদিয়াবাদে দ্বিতীয় জানাযা শেষে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জীবন বাজি রেখে দেশকে শত্রু মুক্ত করতে মহান মুক্তিযোদ্ধে অংশগ্রহনকারী বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আব্দুল মজিদ ভূঁইয়া ব্যক্তি জীবনে অসহায় ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য ছিলেন নিবেদিতপ্রাণ।অন্যায়ের বিরুদ্ধেও তিনি ছিলেন সোচ্চার। ১৯৫০ সালে ১৪ ডিসেম্বর তিনি রায়পুরা উপজেলার আদিয়াবাদের এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন।তিনি রায়পুরা থানার ন্যাপ (মোজাফ্ফর) এর সাবেক সভাপতি।পরবর্তীতে তিনি গণতান্ত্রিক পার্টি ও গণফোরামের থানার সভাপতির দায়িত্ব পালন করেছিলেন।র্দীঘ দিন করেছেন শিক্ষকতা।শত বছরের পুরনো উপজেলার ঐতিহ্যবাহী রায়পুরা আর কে আর এম উচ্চ বিদ্যালয়ে দীর্ঘদিন প্রধান শিক্ষকের দায়িত্ব পালন শেষে অবসর প্রাপ্ত হন।

ক্যান্সারের আক্রান্ত এই বীরমুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ ও গুনী শিক্ষক সবাইকে কাঁদিয়ে সোম ভোর ৫টায় পরপারে পাড়ি জমান।তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, শিক্ষক, সামাজিক সংগঠন এবং বিশিষ্টজনেরা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD