1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

ছাত্রলীগের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর জীবনাদর্শ ধারণ করতে হবে: শোভন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ২ সেপ্টেম্বর ২০১৯:
ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে বঙ্গবন্ধুর জীবনাদর্শ ধারণ করতে হবে বলে জানিয়েছেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

সোমবার (২ সেপ্টেম্বর) সিলেট বিভাগীয় সফরের প্রথমদিনে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

শোভন বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে ঐক্যবদ্ধ দেখতে চেয়েছিলেন জাতীর পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমাদের মধ্যে যেন কোন গ্রুপিং না থাকে সেই নির্দেশনা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আজকের অনুষ্ঠানে আপনাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ প্রমাণ করে, বাংলাদেশ ছাত্রলীগে বর্তমানে কোন গ্রুপিং নাই।

ব্রাহ্মণবাড়িয়ায় হওয়া কর্মীসভায় তিনি উপস্থিত নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘এখানে কেউ ছাত্রলীগ সভাপতির লোক না, কেউ সাধারণ সম্পাদকের লোক না। আমরা সবাই ছাত্রলীগ। এই একতাবদ্ধ ছাত্রলীগের কথাই বলতেন বঙ্গবন্ধু।’

এ সময় তিনি আরও বলেন, ‘আমাদের নেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মত আমাদের কাজ করে যেতে হবে। তার হাতকে মজবুত করবে বাংলাদেশ ছাত্রলীগ।’

এর আগে নরসিংদীতে হওয়া কর্মী সভায়ও বক্তৃতা করেন ছাত্রলীগের সভাপতি। তিনি বলেন, ‘আপনারা যত বেশি সুসংহত হবেন, একতাবদ্ধ হয়ে থাকবেন তত ভালো। যেই জেলা বা বিভাগের ছাত্রলীগ নেতাকর্মীরা একতাবদ্ধ হয়ে থাকবে, সেই জেলা বা বিভাগকে আমি বেশি গুরুত্ব দেবো। বাংলাদেশ ছাত্রলীগে গ্রুপিংয়ের কোন সুযোগ নেই।’

আজ (২ সেপ্টেম্বর) শুরু হওয়া এই চারদিনের সফরের উদ্দেশ্যে সকাল ৮টায় ঢাকা থেকে যাত্রা শুরু করেন ছাত্রলীগ সভাপতি। নরসিংদী ও ব্রাহ্মণবাড়িয়া সফর শেষে রাতে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের কর্মীসভায় যোগদান করেন।

ছাত্রলীগের সভাপতি শোভন মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১ টায় মৌলভীবাজার জেলা ছাত্রলীগের কর্মীসভায় যোগদান করবেন। এরপর সিলেটে হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরান (র.) -এর মাজার জিয়ারত এবং সিলেট জেলা, সিলেট মহানগর এর কর্মীসভায় যোগদান করবেন।

বিকেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় যোগদান করবেন। রাতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে সিলেটে অবস্থান করবেন। ৪ সেপ্টেম্বর সুনামগঞ্জের জেলা ছাত্রলীগের কর্মীসভায় যোগদান শেষে সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন ছাত্রলীগ সভাপতি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD