1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

বিদ্যুতের খুঁটি রেখেই সড়ক পাকাকরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ২ সেপ্টেম্বর ২০১৯: নোয়াখালীর প্রধান সড়কের সোনাপুর-চৌমুহনী অংশে সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি রেখে চলছে পিচ ঢালাইয়ের কাজ। স্থানীয়রা এবং সড়ক ও জনপথ অধিদফতর বলছে, বিদ্যুৎ বিভাগের অবহেলায় খুঁটিগুলো এখনো অপসারণ করা সম্ভব হয়নি।

সড়ক ও জনপথ অধিদফতর নোয়াখালী উপ-বিভাগীয় সহকারী প্রকৌশলী শামসুদ্দোহার সঙ্গে মুঠোফোনে যোগযোগ করা হলে তিনি বলেন, বিদ্যুৎ বিভাগকে ক্ষতিপূরণের টাকা অনেক আগেই দেওয়া হয়েছে। এখন তারা যদি খুঁটি অপসারন না করে তাহলে তো আমাদের কিছু করার নেই। প্রকল্পের নির্দিষ্ট মেয়াদ আছে, তাই প্রকল্পের কাজ এগিয়ে নিতে হবে আমাদের। তিনি খুঁটি অপসারন না করাটা বিদ্যুৎ বিভাগের অবহেলাও মনে করেন।

নোয়াখালী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী গিয়াস ইবনে আলম বলেন, যে জায়গায় খুঁটি অপসারণ করার কথা সে জায়গা অধিকতর নিচু। তাই সেখানে খুঁটি সরিয়ে নেওয়া সম্ভব হচ্ছে না।

প্রসঙ্গত, ৯৭০ কোটি টাকা ব্যয়ে নোয়াখালীর চৌমুহনী থেকে সোনাপুর পর্যন্ত ১৩ কিলোমিটার সড়ক চার লেনে উন্নীত করণ প্রকল্প একনেকে পাশ হয় ২০১৭ সালের ২৪ অক্টোবর।

প্রকল্প মেয়াদ শেষ হবে ২০২০ সালের ৩০ জুন। এর মধ্যে দুই বছর পেরিয়ে গেছে। তবে এখন পর্যন্ত অপসারণ করা হয়নি বৈদ্যুতিক খুঁটি। এমনকি শহর অংশে ২ বছরেও ভূমি অধিগ্রহণকৃত স্থাপনা ক্ষতিপূরণের সম্পন্ন হয়নি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD