1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

নরসিংদীতে পাষন্ড স্বামীর চাপাতির কোপে হাত হারালো স্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বুধবার, ৪ সেপ্টেম্বর ২০১৯:
নরসিংদী শহরের বানিয়াছল এলাকায় বিষ্ণু রায় নামে এক পাষন্ড স্বামীর চাপাতির কোপে ডান হাত হারিয়েছেন স্ত্রী। গত সোমবার দিবাগত রাত ৩টার দিকে স্ত্রী দীপা রানী সূত্রধরকে ঘুমন্ত অবস্থায় হামলা করে স্বামী। দীপা রানীকে রক্তাক্ত অবস্থায় ঐ রাতেই ঢাকা নিয়ে একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে ক্ষত শরীর নিয়ে হাসপাতালে বেডে যন্ত্রনায় কাতরাচ্ছেন দিপা।

আহত দিপা জানিয়েছেন,তার স্বামী ঘটনারদিন গভীর রাতে চাপাতি দিয়ে কুপিয়ের প্রথমে তাকে রক্তাক্ত করে, তার দুই সন্তানকেও খুন করতে চেয়েছিলো বিষ্ণু।

দীপার বাবা দীলিপ সূত্রধর জানিয়েছেন,তার মেয়ে একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরী করতেন। টাকায় জনই জামাই বিষ্ণু তার মেয়ে দীপার ডান হাত কেটে ফেলেছে, গালেও কুপদিয়েছে। এ স্বামী থাকার চেয়ে না থাকা অনেক ভালো ছিলো। এর সঠিক বিচার চান তিনি।

দীপার মা অরুণা সূত্রধর জানিয়েছেন, দীপাকে বিয়ে করার আগেও একাধিক বিয়ে করার পর চাকুরীজীবী স্ত্রীর কাছে টাকা দাবি করেই আসছিল দীপার স্বামী। এক পর্যায়ে যৌতুকের দাবি মেটাতে তাকে ৩ লাখ টাকা দেয়া হয়। তারপরও আরো ১০ লাখ টাকা দাবি করেন। তার চাহিদামত টাকা না দেওয়াতেই দীপার হাত কেটে নিয়েছে বিষ্ণু। তিনি এ ব্যাপারে সস্ঠু বিচারের দাবী জানিয়েছেন।

নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার জানিয়েছেন, দীপার স্বামী বিষ্ণু চন্দ্র রায়কে ঢাকা থেকে আটক করে নরসিংদী সদর মডেল থানায় সোর্পদ করে তার ভাই ও আত্মীয়-স্বজন। এ ব্যাপারে তার ভাই বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানার একটি এজাহার করেছেন। এ মামলার আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD