1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

মৃত স্ত্রীকে হাসপাতালে রেখে পালিয়েছে স্বামী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯ :
রহস্যজনকভাবে মৃত্যুবরণকারী স্ত্রীকে চাঁদপুর সরকারি হাসপাতালে রেখে পালিয়েছে স্বামী।
গতকাল (১৩ সেপ্টেম্বর) শুক্রবার সন্ধ্যায় হাসপাতালের জরুরী বিভাগে এ ঘটনা ঘটে।

স্বামী পালিয়ে যাওয়ায় নিহত গৃহবধূর সাথে কোন আত্মীয় স্বজন না থাকায় তার নাম পরিচয় তাৎক্ষণিক হাসপাতাল কর্তৃপক্ষ না পেলেও পরে স্বামী এবং স্ত্রীর পরিচয় পাওয়া গেছে।

মৃত নারীর ছোট ভাই মেহেদী হাসান জানান, বছর পাঁচেক আগে প্রেমের সম্পর্কে জেলার ফরিদগঞ্জ উপজেলার কৃষ্ণপুর মুন্সীর বাড়ির মুন্নাফ মুন্সীর কন্যা তানজিনা আক্তিারের সাথে চাঁদপুর সদর উপজেলার তরফুরচন্ডি তফাদার বাড়ির নুরু খানের ছেলে জুয়েল খানের সাথে প্রেমের সম্পর্কে বিয়ে হয়। কিন্তু দু’জনের সম্পর্কে তেমন মিল না থাকায় সংসারে হারহামেশা ঝগড়া লেগেই থাকতো। সে সূত্রে প্রায়ই তানজিনাকে মারধর করতো জুয়েল এমনটি দাবি ছোট ভাই মেহেদীর। ২০১৮ সালে শেষের দিকে জুয়েলের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা দায়ের করে তানজিনার পরিবার। মামলাটি এখনো চলমান এবং এর তদন্তের দায়িত্বে রয়েছে সদর মডেল থানার উপ-পরিদর্শক জাহিদ।
জুয়েল চাঁপদুর টেকনিক্যাল স্কুল এলাকায় তার মালিকানাধীন মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ নামে একটি দোকানে গাড়ি সার্ভিসিংয়ের কাজ করতো। এ বিষয়ে কথা বলতে জুয়েলের মুঠোফোনে ০১৮১১৫৮৬৫০১ একাধিকবার চেষ্টা করেও বন্ধ পাওয়া গেছে।
এদিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, শুক্রবার সন্ধ্যায় অজ্ঞাত এক যুবক তার স্ত্রীকে মৃতাবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে হাসপাতালের মেডিকেল অফিসার সৈয়দ আহমেদ কাজল তাকে প্রাথমিক চিকিৎসাসেবা দেন।সবশেষে তিনি তার মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য ইসিজি পরীক্ষা করেন। পরে তিনি ওই অজ্ঞাত গৃহবধূকে মৃত ঘোষনা করেন। ইসিজি করার সুযোগে মৃত নারীর স্বামী হাসপাতাল থেকে পালিয়ে যায়। তাই ওই মৃত নারী এবং তার স্বামীর কোন নাম পরিচয় জানার সুযোগ হয়নি।

হাসপাতালের মেডিকেল অফিসার সৈয়দ আহমেদ কাজল জানান, নিহতের স্বামী মৃতাবস্থায়ই ওই নারীকে হাসপাতালে নিয়ে আসে। আমি প্রাথমিক চিকিৎসা শেষে তার ইসিজি পরীক্ষার ফাঁকে তার স্বামী পালিয়ে যায়। আমরা প্রায় একঘন্টা অপেক্ষা করার পরেও তার স্বামী আর ফিরে না আসায় আমরা এটিকে অপমৃত্যু হিসেবে চাঁদপুর মডেল থানাকে অবগত করি। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে, তা ময়না তদন্ত শেষে নিশ্চিত করা যাবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD