1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:৩২ অপরাহ্ন

ঘোড়াশাল বাজারে ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল বাজারে ফুটপাত ও রাস্তা অবৈধ দখলমুক্ত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিন এর নির্দেশে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।
আজ (১৫ সেপ্টেম্বর) রবিবার দুপুর ১২টায় ঘোড়াশালে বাজার এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেন পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা আলী। এ অভিযান চলাকালে ফুটপাত ও রাস্তায় অবৈধভাবে দখল করে রাখা দোকানপাট সরিয়ে দেওয়া হয়। এসময় মোবাইল কোর্ট পরিচালনা করে দুটি মটরসাইকেল চালককেও মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ এর আইন অনুযায়ী জরিমানা করা হয়েছে। এ অভিযানে সহযোগিতা করেন ঘোড়াশাল পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলম নবাব, পলাশ থানার এসআই মাহাবুবুর রহমান হামিদ, ঘোড়াশাল বাজার কমিটির সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবুল কাশেম, পৌর নায়েব ও স্থানীয়রা।
জানা যায়, দীর্ঘদিন ধরে ঘোড়াশাল বাজারের ফুটপাত ও রাস্তা অবৈধভাবে দখল করে ব্যবসা চালিয়ে আসছেন কিছু ফুট ব্যবসায়ীরা। সেই সাথে রাস্তার দুই পাশে ভ্যানগাড়ি, নসিমন-করিমন ও মোটরসাইকেল দাঁড়িয়ে থাকার কারনে যানজট লেগে থাকতো। এতে ভোগান্তি পোহাতে হয়েছে স্কুল- কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষের।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা আলী নরসিংদী প্রতিদিনকে জানান, পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিন এর নির্দেশে অভিযান পরিচালনা করে ফুটপাত ও রাস্তায় অবৈধভাবে গড়ে উঠা দোকানপাট উচ্ছেদ করা হয়েছে। এছাড়াও জনপ্রতিনিধি ও ঘোড়াশাল বাজার কমিটি কর্তৃপক্ষ ফুটপাত ও রাস্তা অবৈধ দখলমুক্ত করতে জানিয়ে আসছিলেন। এ অভিযান উপজেলার বিভিন্ন স্থানের ফুটপাত ও অবৈধ রাস্তা দখলমুক্ত করত অব্যাহত থাকবে। এ জন্য সকলের সহযোগিতা চান তিনি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD