1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

মাধবদী থানা পুলিশ কর্তৃক নুরালাপুরে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : জঙ্গী দমন, মাদক, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড, ইভটিজিং ও বাল্য বিবাহ বন্ধ প্রতিরোধে জনগণকে সচেতন করার লক্ষ্যে নরসিংদীর মাধবদীতে নুরালাপুরে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃস্পতিবার (১৯ সেপ্টেম্বর) মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান নের্তৃত্বে নুরালাপুর ইউনিয়নে দিনব্যাপি এ সভা অনুষ্ঠিত হয়। এসময় ইউনিয়ন পরিষদের হলরুমে, শিক্ষক/শিকক্ষার্থীদের নিয়ে নুরালাপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে, নওয়াপাড়া গ্রাম সহ বিভিন্ন ওয়ার্ডে উল্লেখ্য বিষয়ে এলাকাবসীদের মাঝে বিস্তারিত তথ্য তুলে ধরেন।

সভায় ওসি আবু তাহের দেওয়ান বলেছেন, মাদক সেবক ও মাদক ব্যবসায়িদের নির্মূল করতে নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের কঠোর বার্তা রয়েছে। এখনো যারা মাদকের সংস্পর্শ থেকে বের হয়ে আসতে পারেন নি তাদের কপালে দুঃখ আছে, মাদকের ব্যাপারে কাউকে কোন প্রকার ছাড় দেয়া হবে না। যেখানে মাদক সেখানেই অভিযান চালানো হবে। মাদকসেবী ও মাদক বিক্রেতাদের ব্যাপারে তথ্য দিয়ে সহায়তার জন্য তিনি সবাইকে অনুরোধ করেন। তিনি আরো বলেন, একটি পরিবারকে ধ্বংস করার জন্য একটি মাদকাসক্ত সন্তানই যথেষ্ট। তাই মাদকের ব্যাপারে প্রতিটি পরিবারের সদস্যদের খোজ খবর রাখার জন্য পিতা-মাতার প্রতি অনুরোধ জানান তিনি।

এ সভায় আরো বক্তব্য রাখেন,নুরালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খাদেমুল ইসলাম ফয়সাল, নুরালাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফেরদৌস কামাল, মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি খন্দকার শাহিন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন মাধবদী থানা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক অধিকার পত্রিকার জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির,মোহনা টেলিভিশন এর প্রতিনিধি রেজাউল করিম, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ লোকমান হোসেন, মোঃ আলী হোসেন, ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম এবাদ, জালাল উদ্দিন, মোঃ মাজহারুল ইসলাম, মোঃ ইছহাক, আবুবকর সিদ্দিক, মোসাম্মৎ মরিয়ম বেগম, মোসাম্মৎ সেলিনা বেগম, মোঃ এনায়েত উল্লাহ, মোঃ মোখলেছুর রহমান, এলাকার যুবসমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শিক্ষক-শিক্ষার্থীরা।

#



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD