1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

মাধবদীতে সাধনা ট্রান্সপোর্টের মালবাহী ট্রাকের মালামাল পুড়ে ছাই

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ : ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি মালবাহী ট্রাক আগুনে জ্বলে ভস্মিভূত হয়েছে।
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ভোর সোয়া ৫ টার দিকে মাধবদীর রাইন ওকে মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনার পূর্বেই মালামাল সহ সম্পূর্ণ গাড়িটি পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ও গাড়ির মালিক কাজল মিয়া জানান, ঢাকা থেকে আসা সাধনা ট্রান্সপোর্ট লিঃ এর মালবাহী ট্রাকটি ভোর সাড়ে চারটার দিকে রাইন ওকে মার্কেটের সামনে এসে থামে। সোয়া পাঁচটার দিকে গাড়ীটিতে হঠাৎ করেই আগুন ধরে যায় । তখন ড্রাইভার ও হেলপার গাড়িতে ঘুমাচ্ছিল। রাইন ওকে মার্কেটের পাহাড়াদার গাড়িতে আগুন লেগেছে বলে তাদেরকে ঘুম থেকে ডেকে তুললে তারা দ্রুত গাড়ি থেকে নেমে যায়। ততক্ষণে আগুনের লেলিহান শিখা গাড়ির চারপাশে ছড়িয়ে পড়ে। এবং মুহূর্তেই পুরো গাড়িটিতে থাকা মালামালে ও আগুন ছড়িয়ে পড়ে।

এদিকে আগুনের তীব্রতা এতটাই প্রখর ছিল যে আগুন ঘটনাস্থলের নিকটবর্তী থাকা মানুষজন এর আশেপাশে যাওয়ার সাহস পায়নি। তাছাড়া একদিকে ভোরবেলা অন্যদিকে গাড়িতে থাকা সম্ভাব্য গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণের ভয়ে আগুন নেভাতে স্থানীয়রা কেউ এগিয়ে আসেনি।ফলে তা ভয়াবহ রুপ নিয়ে পুরো গাড়িকে ভস্মিভূত করে।
সাধনা ট্রান্সপোর্টের মালিকের ছোটভাই জানান, ঢাকা থেকে এক কোটি টাকার উপর মালামাল সহ তাদের একজন ম্যানেজার সহ ভোর সাড়ে চারটার সময় রাইন ওকে মার্কেটের সামনে এসে ড্রাইভার ও হেলপারকে গাড়িতে রেখে তিনি বাড়িতে চলে যায়। সকালে এসে দেখেন অনেক লোক জড়ো হয়ে আগুন নিভানোর চেষ্টা করছে। তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন গাড়িতে থাকা সালফিউরিক এসিড থেকে আগুনের সূত্রপাত হয়েছে।
তিনি আরো জানান, গাড়িতে আগুন লেগে যে সমস্ত মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে তার আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা হবে।
ড্রাইভার ও হেলপার নিরাপদে সরে যাওয়ার কারণে কোন হতাহতের ঘটনা ঘটেনি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD