1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

শিবপুরে মাছের গাড়ী আটক ও হয়রানির অভিযোগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ :
নরসিংদীর শিবপুরে মাছের গাড়ী আটক ও হয়রানির অভিযোগ পাওয়া গেছে।
গত ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার উপজেলার জয়নগর ইউনিয়নের বেতাগিয়া গ্রামের মৃত আ: হাশিমের ছেলে লুৎফর রহমানের পুকুর থেকে মাছ নিয়ে ঢাকা যাওয়ার পথে বাড়ীর পাশে রাস্তায় মাছের গাড়ী আটক করে রাখে একই গ্রামের মৃত হানি মুন্সি ছেলে আ: মালেক ও ইসমাঈল, মালেকের ছেলে হিরন মিয়া, আলী হোসেন, মৃত আবু ছাইদ মুন্সির ছেলে জালাল উদ্দিন, মোখলেছ মিয়া, ওবায়দুল, ইমন মিয়াসহ আজ্ঞাত ৬/৭জন। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য সালা উদ্দিন ও চেয়ামর‌্যান নাদিম সরকার তাদেরকে রাস্তা থেকে সরাতে ব্যর্থ হয়ে শিবপুর মডেল থানা পুলিশের সহযোগীতায় মাছের গাড়ী উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়। কিন্তু ততক্ষণে তিনটি গাড়ীতে থাকা কৈ ও সিং মাছ মরে যায়। পরে যা অর্ধেক দামে বিক্রয় করা হয়। এতে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি হয়।
মাছের খামারি লুৎফর জানান যারা আমার মাছের গাড়ি আটকে রেখেছিলো তারা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী ও সেবনকারী কিছু দিন আগে এলাকার কিছু মাদক সেবী ও বিক্রতাকে বাধা নিষেধ করলে আমার ভাইয়ের ছেলে সেলিম কে মারধর করে এতে আমার ভাই তাজেল মিয়া বাদি হয়ে তাদের বিরুদ্ধে নরসিংদী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে গত ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের বাড়ীর সামনে দিয়ে মাছের গাড়ী যাওয়ার সময় আটকে রাখে।
এ ব্যপারে ইউপি চেয়ারম্যান নাদিম সরকারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য সালাউদ্দিন কে সাথে নিয়ে ঘটনাস্থলে আসি এবং মাছের গাড়ি উদ্ধার করতে গেলে আমার সাথেও অশুভ আচরণ করে বাধা প্রদান করে। বিষয়টি থানায় অবহিত করলে পুলিশ এসে মাছের গাড়িগুলো উদ্ধার করে।
এ ঘটনায় মাছের খামারি লুৎফর বাদী হয়ে শিবপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD