1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

শিবপুরে চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০১৯ : নরসিংদীর শিবপুরে চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা। বারান্দার গ্রীল ও ঘরের দরজা ভেঙ্গে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে শিবপুর মডেল থানা পুলিশ। চিরকুটে লেখা ছিল, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না, আমর মৃত্যুর জন্য আমি দায়ী, আমার সোনামনি, লক্ষীসোনা আমাকে মাফ করে দিও, আমি তোমাকে ছেড়ে চলে যাচ্ছি অনেক দূরে, না ফেরার দেশে।
গত (২২ সেপ্টেম্বর) রবিবার সন্ধ্যায় উপজেলার দুলালপুর ইউনিয়নের দরগারবন্দ গ্রামের মৃত আলফাজ উদ্দিনের বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের সৈয়দনগর গ্রামের আব্দুর রহিমমের মেয়ে সুমি আক্তার (২০)। স্বামী দরগারবন্দ গ্রামের মৃত আলফাজ উদ্দিনের ছেলে হেলাল খান (৩২)।

আরো দুটি চিরকুটে লিখা ছিল “সোহেল+সুমি” তুমি আমার জান আমি তোমাকে অনেক ভালোবাসি, ‍তুমি আমাকে শুধু কষ্ট দাও, জান তুমি আমাকে মাফ করে দাও, আমার লক্ষিসোনামনি তুমি আমার সাথে এমন আচরন করো না, আমার অনেক কষ্ট হয়। তুমি আমাকে মাফ করে দাও আমি তোমাকে অনেক ভালোবাসি, এবং সারাটি জীবন শুধু তোমাকে ভালোবাসবো। তুমি আমাকে মাফ করে দাও আমি জানি তুমি আমাকে অনেক ভালোবাস, যে যাকে বেশি ভালোবাসে সে তাকে বেশি কষ্ট দেয়, মনকে ভালোবাস রুপকে নয়, তুমি আমার কাছে আমার কাছে আমার আকাশে চাঁদ, মনের বাগানে একটি গোলাপ।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, সুমীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদীর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয় পরে দিন লাশ দাফন করা হয়। তিনি বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সুমী আক্তার আত্মহত্যা করেছেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD