1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

চ্যানেল আই এর ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে আজ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯
  • ২৩৩ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার, ০১ অক্টোবর ২০১৯ :
বাংলা ভাষাভাষীর স্বপ্ন আকাঙ্খা আর জীবনধারার প্রিয় সঙ্গী ও দেশের প্রথম ডিজিটাল স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আই এর ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ।

হৃদয়ে বাংলাদেশকে ধারণ করে দেশের প্রথম ডিজিটাল স্যাটেলাইট টেলিভিশন ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী রাজধানীর তেজগাঁওয়ের চ্যানেল আই কার্যালয়ে সোমবার দিবাগত রাত ১২ টা ০১ মিনিটে কেক কাটার মধ্যদিয়ে বর্ণাঢ্য ও জমকালো আয়োজনে পালিত হচ্ছে। উপস্থিত আছেন দেশবরেণ্য ব্যক্তিবর্গ, সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও সাংস্কৃতিক অঙ্গনের অনেকেই। প্রতিষ্ঠাবার্ষিকীতে আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন চ্যানেল আই পরিবার।

অনুষ্ঠানে উপস্থিত চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রহমান সাগর জানান, দেখতে দেখতে ২১ বছর হয়ে গেল বাংলা ভাষার প্রথম ডিজিটাল স্যাটেলাইট চ্যানেল “চ্যানেল আই”। এই চ্যানেল যাত্রা শুরু করেছিল বাংলা ভাষায় ২৪ ঘন্টা। আজকে থেকে দেশের সব চ্যানেল আমাদের গৌরব বঙ্গবন্ধু ১ স্যাটালাইট এর মাধ্যমে সম্প্রচার করছে। আগামীকাল মাননীয় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে এ সম্প্রচারের উদ্বোধন করবেন। চ্যানেল আই আপনাদের মতো করে, আপনাদের রুচি অনুযায়ী সামনে এগিয়ে যাবে এমনটিই প্রত্যাশা করি।

চ্যানেল আই এর পরিচালক ও বার্তা প্রধান সাইখ সিরাজ অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত সুধী, দেশ ও দেশের বাহিরে থেকে যারা চ্যানেল আই দেখছেন তাদেরকে ২১ তম পদার্পণ প্রতিষ্ঠাবার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা, শ্রদ্ধা ভালোবাসা জানিয়েছেন। সেই সাথে পৃথিবীর বাংলা ভাষাভাষীদের কেও শুভেচ্ছা ও স্বাগতম জানিয়েছেন। তিনি আরো বলেন, গত ২০টি বছর নিঃসন্দেহে আপনাদের ভালোবাসা, আপনাদের সহযোগিতা সব কিছু মিলে চ্যানেল আই আজ এখানে এসেছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD