1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৩:০৩ অপরাহ্ন

যারা মাদক সন্ত্রাস ও চাঁদাবাজি করবে তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স – নরসিংদী পুলিশ সুপার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৬ অক্টোবর, ২০১৯

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ৬ অক্টোবর ২০১৯ :
নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম বলেন, যারা মাদক সন্ত্রাস ও চাঁদাবাজি করবে তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হবে। যারা সন্ত্রাসী ও চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীকে পর্দার আড়াল থেকে সহযোগিতা করবে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। আমি ভাল মানুষের জন্য ভাল, আর দুষ্ট লোকদের জন্য অত্যন্ত খারাপ।
আজ (৬ অক্টোবর) রবিবার সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নরসিংদীর শিবপুরে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
দুপুর থেকে তিনি উপজেলার বানিয়াদী সার্বজনীন মন্দির, যোশর শরিফপুর ঠাকুরবাড়ী, নোয়াদিয়া আদ্যাশক্তি কালীমন্দির ও পুটিয়া বাবু বিজয়কৃষ্ণ গোস্বামীর বাড়ীর পূজামন্ডপসহ বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলছে বাংলাদেশ, আমরা সবাই কাজ করছি।
পরিবার পরিকল্পনাল মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব শ্রী প্রশান্ত কুমার চক্রবার্তী, শিবপুর-মনোহরদীর সার্কেল মিজবাহ উদ্দিন, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান, শিবপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, নরসিংদী প্রেসক্লাবের সহ-সভাপতি বিশ্বজিৎ সাহা, শিবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিনয় কৃষ্ণ গোস্বামী, সাধারণ সম্পাদক বাবু বিপ্লব চক্রবর্তী, শিবপুর উপজেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক রজান রায় ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
“ধর্ম যার যার, উৎসব সবার” মাননীয় প্রধানমন্ত্রীর এই বানীকে সামনে নিয়ে শিবপুরে নিরিবিচ্ছিন্ন ঘটনা ছাড়াই উপজেলার ৭৩টি মন্ডপে উদযাপিত হচ্ছে শারদীয় দুর্গাপূজা। প্রতিটি মন্ডপে ৪/৬ জন করে আনসার সদস্য ও ১/২ জন করে পুলিশ সদস্য সার্বক্ষনিক নিরাপত্তায় নিয়োজিত আছেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD