1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন

রায়পুরায় উৎসবমুখর পরিবেশে শারদীয় দূর্গোৎসব পালিত হচ্ছে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯

মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার, ৮ অক্টোবর ২০১৯ :
নরসিংদীর রায়পুরায় উৎসবমুখর পরিবেশে পালিত হচ্ছে সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গোৎসব।
এবার পুরাে উপজেলায় ৬৪টি পূজা মন্ডবে চলছে এ উৎসব । দুর্গা পূজার নিরাপত্তায় প্রতিটি পূজা মন্ডবে পুলিশের পাশাপাশি মােতায়েন করা হয়েছে আনসার ও গ্রাম পুলিশ ।

গতকাল (৭ অক্টোবর) সোমবার মহানবমীর রাতে উপজেলার মরজালে সূত্রধর পাড়া যুব সংঘের পূজা মন্ডব পরির্দশনে এসে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাে. শফিকুল ইসলাম বলেন , কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি । দুর্গোৎসবকে কেন্দ্র করে কেউ যাতে কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে । সেই জন্য পূজা মন্ডব গুলােতে রয়েছে পুলিশ , আনসার ও গ্রাম পুলিশে সদস্যরা । ওই সময় তিনি সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের লােকজনকে শারদীয় শুভেচ্ছা জানান ।

ওই সময় তার সঙ্গে ছিলেন উপজেলা সহকারি কমিশনার ( ভূমি ) সাদিকুল ইসলাম সবুজ , উপজেলা ( এলজিইডি ) প্রকৌশলী শামীম ইকবাল মুন্না , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বােরহান উদ্দিন ।
অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন রায়পুরা উপজেলা পূজা উদযাপন কমিটির সহ সভাপতি সাবেক ব্রাদার্স ইউনিয়নের ফুটবলার সন্তুষ কুমার সূত্রধর , মরজাল সুত্রধর পাড়া যুব সংঘ পুজা মন্ডবের যুগ্ন সাধারণ সম্পাদক লােকনাথ সূত্রধর।

উল্লেখ্য, গত শুক্রবার ( ৪ অক্টোবর ) ষষ্ঠী পূজার মধ্য দিয়ে পূজার আনুষ্ঠানিকতা শুরু হয়েছিল । আজ মঙ্গলবার ( ৮অক্টোবর ) সকালে মন্ডবে মন্ডবে বিজয়া দশমী বিহিত পূজা অনুষ্ঠিত হবে । পরে দুর্গতি নাশিনী দুর্গা প্রতীমার বিসর্জন দেওয়া হবে ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD