1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

পলাশ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবনির্বাচিত জেলা মহিলা আ.লীগের সাংগঠনিক সম্পাদকের মতবিনিময়

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯ :
নবনির্বাচিত নরসিংদী জেলা মহিলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক পপি রানী সাহা পলাশ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
আজ (১১ অক্টোবর) শুক্রবার সন্ধা উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পলাশ উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার পলাশ উপজেলা প্রতিনিধি সাংবাদিক এসএম শফির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ আশাদউল্লাহ মনা, সহ-সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ আক্তারুজ্জামান, যুগ্ম-সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ জাহাঙ্গীর কবির।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবে প্রচার সম্পাদক বলাকা টিভি ও দৈনিক বাংলা ভূমি পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি বিল্লাল হোসেন, কার্যাকরী সদস্য ও দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার উপজেলা প্রতিনিধি বোরহান মেহেদী প্রমুখ।
নবনির্বাচিত নরসিংদী জেলা মহিলা-আ.লীগের সাংগঠনিক সম্পাদক পপি রানী সাহা বলেন, আমি এ পদে নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। সেই সাথে আমাদের প্রিয় নেতা নরসিংদী -২ আসনের এমপি আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খান দিলীপ মহোদয়কেও ধন্যবাদ জানাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কাজ ও জেলা মহিলা আওয়ামীলীগের সংগঠনকে আরো বেশি শক্তিশালী করতে কাজ করে যাবো। আমি আমার দায়িত্ব পালনে পলাশ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা চাই।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD