1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

৩ র‌্যাব সদস্যকে ফেরত দিল বিএসএফ, বেধড়ক মারধর

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯ :
ধরে নিয়ে যাওয়ার ঘণ্টা পর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাবের ৩ সদস্য ও দুই নারী সোর্সকে ফেরত দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষা বাহিনী-বিএসএফ। কুমিল্লা সীমান্ত পেরিয়ে মাদকদ্রব্য উদ্ধার ও কারবারীদের ধরতে গিয়ে আটক হয়েছিলেন তারা।

বৃহস্পতিবার (১০ অক্টোর) বিকেলে বিএসএফে সঙ্গে পতাকা বৈঠক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৈঠকের পর বিকেল সাড়ে ৫টায় তাদের ফেরত দেওয়া হয়।

ফেরত আসা পাঁচজন হলেন, র‌্যাবের কনস্টেবল আবদুল মতিন, কনস্টেবল রিগেন বড়ুয়া, সৈনিক ওয়াহেদুল ইসলাম এবং দুই নারী সোর্স লিজা ও তার খালা।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১১ সিপিসি-২-এর ভারপ্রাপ্ত কমান্ডার মুহিতুল ইসলাম জানান, র‌্যাবের একটি দল বৃহস্পতিবার সকালে কুমিল্লা থেকে আশাবাড়ি এলাকায় মাদক উদ্ধার অভিযানে যায়। এ সময় মাদক চোরাকারবারীদের ধাওয়ার একপর্যায়ে র‌্যাবের কয়েক সদস্য অসাবধানতাবশত ভারতীয় সীমান্তের অভ্যন্তরে ঢুকে পড়ে। এতে ভারতীয় নাগরিকরা তাদের আটক করে বিএসএফ এর নিকট হস্তান্তর করে। পরে ভারতীয় নাগরিকরা র‌্যাবের তিন সদস্য এবং তাদের সঙ্গে থাকা দুই নারী সোর্সকে আটকের পর বেধড়ক মারধর করে তাদের ব্যবহৃত একটি পিস্তল, সাতটি বুলেট ও অন্যান্য সামগ্রীসহ বিএসএফের কাছে হস্তান্তর করে।

খবর পেয়ে কুমিল্লা থেকে র‌্যাব ও বিজিবির পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে আটকদের ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু করেন। বিকেল ৪টায় বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক শুরু হয়। বৈঠক শেষে বিকেল ৫টায় তাদের ফেরত দেওয়া হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD