1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

নরসিংদীর পলাশ স্পোটিং ক্লাবের চার জাতি আন্তর্জাতিক ট্রপি অর্জন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ :
নরসিংদী -২ পলাশ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কামরুল আশরাফ খান পোটনের পৃষ্ঠ পোষকতায় পলাশ এলাকার উদিয়মান ব্যবসায়ী, শিক্ষানুরাগী, ক্রীড়া, সংগঠক আল মুজাহিদ হোসেন তুষার এর ঐকান্তিক প্রচেষ্ঠায় এলাকার তরুনদের নিয়ে ২০১৫ সালে প্রতিষ্ঠা লাভ করে পলাশ স্পোটিং ক্লাব।
এই স্বল্প সময়ের ব্যবধানে পলাশ স্পোটিং ক্লাব দেশের বাাহিরে আন্তর্জাতিক অঙ্গনে ভারতের মাটিতে পশ্চিম বঙ্গ যানজারাং ক্লাব কর্তৃক আয়োজিত নক আউট পর্বে অনুষ্ঠিত মেরোরি অব লেট জয়েটসনা নারজিনারী চ্যাম্পিয়ন ট্রপি চার জাতি ফুটবল টুর্নামেন্টে কলকাতা পুলিশ ক্লাবের বিরুদ্ধে ট্রাইব্রেকারে ৪-২ গোলে পরাজিত করে পলাশ স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এই টুর্নামেন্টে পলাশ স্পোটিং ক্লাব তিন বার অংশ গ্রহন করে ২ বার রানার সাফ ১ বার চ্যাম্পিয়ন হয়।
টুর্নামেন্টে অংশ গ্রহনকারী কলেজ অব ফাইন্স এন্ড টেকনোলজি ভুটান, দাইমালু এফ,সি ক্লাক আসাম, পুলিশ ক্লাব কলকাতা এবং বাংলাদেশের পলাশ স্পোটিং ক্লাবের মধ্যে এই প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়।
যার অনবদ্য প্রচেষ্ঠা মেধা, শ্রম ও অর্থনেতিক সহযোগীতার বিনিময়ে আন্তর্জাতিক অঙ্গনে পলাশ স্পোটিং ক্লাব দেশের জন্য বিরল সম্মান ও কৃতিত্ব বয়ে এনেছেন আমরা পলাশ স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি গুনী ক্রীড়া ব্যক্তিত্ব আল মুজাহিদ হোসেন তুষার এর কাছ থেকে ফুটবলের পাশাপাশি অন্যান্য ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয় এবং এর ভবিষ্যৎ লক্ষ্য উদ্দেশ্য পরিকল্পনা জানতে চাইলে তিনি তার বক্তব্যর মাধ্যমে পরিকল্পনা তুলে ধরেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD