1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশের পাপড়ি’র উদ্যোগে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
  • ১৮৭ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ :নরসিংদীর পলাশের পাপড়ি’র উদ্যোগে উপজেলার ৭০০ জন শিক্ষার্থীদের নিয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন করেন সংগঠনটি।
আজ (১৫ অক্টোবর) মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার ৩টি স্কুল খানেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, পলাশ ১ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পলাশ পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন করেন পলাশের সামাজিক সংগঠন পাপড়ি’র সদস্যরা। এসময় তাদের পক্ষ থেকে ৭০০ জন শিক্ষার্থীদের মধ্যে হ্যান্ডওয়াশ বিতরণ এবং হাত ধোয়ার সঠিক পদ্ধতি দেখিয়ে দেন।উক্ত সংগঠনের সদস্য শেখ রাসেল মাহমুদের সভাপতিত্বে এক আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী- ২ পলাশ আসনের এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান (দিলীপ) এর বড় কন্যা তিথি খান, আমরা নরসিংদীবাসী সংগঠনের সংগঠনের সাধারণ সম্পাদক তৌকির আহম্মেদ ও শামীম আহম্মেদ।
এসময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও পলাশের পাপড়ি সংগঠনের সকল সদস্য ও স্থানীয় ব্যক্তিবর্গ।
আলোচনা সভায় বক্তারা বলেন, নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করলে ২০টি রোগ থেকে রক্ষা পাওয়ার সম্ভাবনা থাকে। প্রতিটি পরিবারের সকল সদস্যদের ছোট বেলা থেকে মল-মুত্র ত্যাগের পর খাবারের আগে হাত ও পরে ধোয়ার অভ্যাস গড়ে তুলতে হবে। সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ এবং শিক্ষা সচেতনামূলক অনুষ্ঠানের আয়োজন করায় পলাশের পাপড়ি সংগঠনের সদস্যদের ধন্যবাদ জানান তারা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD