1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:২০ পূর্বাহ্ন

শিবপুরে নতুন গুচ্ছ গ্রাম উদ্বোধন করলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

মোমেন খান | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ :
শিবপুর উপজেলায় আয়ুবপুর ইউনিয়নে ভূমিহীন ৮ টি পরিবার পেয়েছে নতুন বাড়ি। উপজেলার আয়ুবপুর ইউনিয়নে আলিয়াবাদ গ্রামে সরকারি জায়গাতে তোলা হয়েছে এই বাড়িগুলো। উক্ত পরিবারগুলো নিয়ে গঠিত হয়েছে আলিয়াবাদ গুচ্ছ গ্রাম। নতুন এ গুচ্ছগ্রাম উদ্বোধন করেন প্রধান অতিথি নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।
শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ খান, শিবপুর মডেল থানার ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভুইয়া রাখিল, আয়ুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান সরকার। এছাড়াও স্থানীয় জনগণ, জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবির বলেন আয়ুবপুর ইউনিয়নের এই নতুন আলিয়াবাদ গুচ্ছগ্রামে ৮ টি ভুমিহীন অসহায় পরিবারকে এখানে স্থান দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে শিবপুর উপজেলার সবগুলো ইউনিয়নে ভুমিহীনদের বাছাই করে সরকারি অর্থায়নে বাড়ি করে দেওয়া হবে।

জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন – নরসিংদী জেলার প্রত্যেকটি উপজেলায় ভুমিহীনদের জন্য কাজ করছে জেলা প্রশাসন। একটি পরিবারও ভুমিহীন থাকবেনা। শিবপুরের আয়ুবপুর ইউনিয়নের অসহায় ভূমিহীন মানুষদেরকে স্থান দিতে সরকারি অর্থায়নে এই গুচ্ছ গ্রাম করা হয়েছে। এখানে ৮ টি পরিবারকে নতুন বাড়ি দেওয়া হয়েছে । এই গুচ্ছ গ্রামে কোন অবৈধ কাজ চলবেনা এবং কারো বাড়ি বিক্রি করা যাবেনা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD