1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

নরসিংদীতে শেখ রাসেলের ৫৫ তম জন্মদিন পালিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,১৮ অক্টোবর ২০১৯:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট ছেলে শেখ রাসেল’র ৫৫ তম জন্মদিন উপলক্ষে নরসিংদীতে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে নরসিংদী জেলা প্রশাসন, জেলা শিশু একাডেমীর উদ্যোগে এক আলোচনা সভা, কেক কাটা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে শুক্রবার বিকেলে (১৮ অক্টোবর) নরসিংদী সার্কিট হাউজে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়। শিশুশিল্পী নিলয় দে’র সভাপতিত্বে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অপর শিশুশিল্পী আবরার তাসিন’র উপস্থাপনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমরুল কায়েস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কমল কুমার ঘোষ, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: আবু কাউসার সুমন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা খলিলুর রহমান সজিব, সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জসিম উদ্দিন সরকারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীগণ।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য উপস্থাপন করে অনুষ্ঠানের সভাপতি শিশু শিল্পী নিলয় দে। অনুষ্ঠানে শেখ রাসেল’র ৫৫তম জন্মদিন উপলক্ষে দলীয়ভাবে একটি জন্মদিনের গান পরিবেশন করে শিশু একাডমেীর শিল্পীরা। এসময় কেক কেটে সকলের মাঝে বিতরণ ও শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষ্যে রচনা, চিত্রাঙ্কন ও আবৃতি বিষয়ের প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সবশেষে সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতীকি জন্মদিন পালিত হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD