1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিক্ষিত নেতৃত্বের কাছে দেশের দায়িত্ব—– নজরুল ইসলাম বাবু এমপি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
  • ২০১ পাঠক

এস এম প্রভাত, আড়াইহাজার থেকে, নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন, যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত। আমাদের প্রধানমন্ত্রীসহ তার পুরো পরিবার উচ্চ শিক্ষিত। একজন শিক্ষিত নেত্রীর কাছে দেশের দায়িত্ব আছে বলেই আজ আমরা উন্নতি আর উন্নতি দেখতে পাচ্ছি।

গতকাল আড়াইহাজার মুক্তিযোদ্ধা এসএম মাজহারুল হক অডিটরিয়ামে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে শিক্ষার গুণগত মানোন্নয়ন সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাংসদ আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন,  শিক্ষার গুণগত মানোন্নয়নে শিক্ষকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। গতানুগতিক শিক্ষার পরিবর্তে কর্মমুখী ও ব্যবহার উপযোগী শিক্ষা প্রদানে শিক্ষকদের উদ্যোগী হতে হবে। শিক্ষাকে বাস্তব জীবনে প্রয়োগ করা না গেলে তা সম্পন্ন হয় না। তিনি তথ্য প্রযুক্তিগত জ্ঞান অর্জনের মাধ্যমে নতুন প্রজন্মকে আধুনিক বাংলাদেশের নির্মাতা হিসেবে গড়ে তোলার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান।

ইউএনও সোহাগ হোসেনের সভাপতিত্বে শিক্ষার মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝর্না রহমান, শিক্ষা কর্মকর্তা কেএম আলমগীর, অধ্যক্ষ আক্তারুজ্জামান, গিয়াসউদ্দিন সরকার, ইয়াহিয়া স্বপন প্রমুখ।

 



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD