1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে চলন্ত বাসে অপহরণ চক্রের চার সদস্য আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ১৫১ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
রবিবার,২০ অক্টোবর ২০১৯: নরসিংদী সহ দেশের বিভিন্ন স্থানে চলন্ত বাসের যাত্রীদের টার্গেট, অপহরণ ও জিম্মী করে মুক্তিপণ আদায়কারী চক্রের চার সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। সদর উপজেলার মাধবদী থানার আসমান্দীরচর গ্রামের হাসেম মিয়ার ছেলে জাকির হোসেন (২৮), কাকশিয়া গ্রামের শুক্কুর আলীর ছেলে শাহজালাল (২২), পাঁচদোনা গ্রামের মনির হোসেন এর ছেলে রানা মিয়া (২২), স্বর্পনিগর গ্রামের ইউনুস মিয়ার ছেলে আবু তাহের (২০) কে জজ ভূইয়া গ্রুপের প্রডাকশন অফিসার হাবিবুর রহমানকে অপহরণ করে মুক্তিপণ দাবীর অভিযোগে আটক করা হয়েছে বলে জানান নরসিংদী জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক জাকারিয়া রতন।

তিনি আরো জানান এ অভিযোগের ভিত্তিতে নরসিংদী সদর থানায় মামলা দায়ের করে, জাকির ও রানাকে সাতদিনের রিমান্ড চেয়ে বরিবার (২০ অক্টোবর) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। আটককৃতদের সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ অপহরণ চক্রটি দির্ঘদিন যাবৎ চলন্ত বাসের যাত্রিদের টার্গেট করে মুক্তিপণ আদায় করে আসছে। তাদের বিরুদ্ধে নরসিংদী সহ বিভিন্ন থানায় অস্ত্র, ছিনতাই, অপহরণ, চুরি সহ বিভিন্ন আইনে মামলা রয়েছে।

এ মামলা বাদী অপহৃত হাবিবুর রহমান এর স্ত্রী কামরুন্নাহার খুশি জানান, তার স্বামী জজ ভূইয়া গ্রুপের সিনিয়র প্রডাকশন কর্মকর্তা। তিনি প্রতিদিনের ন্যায় গত ১৭ অক্টোবর রাতে শেখেরচর বাসস্ট্যান্ড হইতে ঢাকা-সিলেট মহাসড়ক বয়ে লোকাল বাসে বাসায় ফোরার পথে, ভেলানগর মোড়ে নামার সময় কৌশলে তাকে বাসের ভিতরে আটকে রাখে চক্রটি। তাকে অপরহণ করে নিয়ে পাঁচদোনার দিকে নিয়ে যায়। পরে স্বামীকে জীবিত ফিরিয়ে দিবে বলে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এ চক্রের সদস্যরা। পরে বিষয়টি পুলিশ সুপার কার্যালয় এসে গোয়েন্দা সংস্থাকে জানালে এ চক্রের চার সদস্যকে আটক ও আমার স্বামীকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD