1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৩৯ পূর্বাহ্ন

জিকে শামীমের ঘনিষ্ঠ ছিলেন মোল্লা কাওছার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ :
ক্যাসিনোকাণ্ডে নাম আসায় মোল্লা মোহাম্মদ আবু কাওসারকে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির পদ থেকে অব্যাহতি দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অব্যাহতি পাওয়া মোল্লা কাওসার গ্রেফতার হওয়া যুবলীগ নেতা ও ঠিকাদার জিকে শামীমের ঘনিষ্ঠ ছিলেন বলে জানা গেছে। ইতিমধ্যে মোল্লা মোহাম্মদ আবু কাওসারের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে।

জানা গেছে, ক্যাসিনো কারবারে জড়িত থাকার অভিযোগ যে কয়জনের নামে রয়েছে, তার একজন ঢাকা ওয়ান্ডারার্সের সভাপতির দায়িত্বে থাকা মোল্লা কাওছার। তার এই ঢাকা ওয়ান্ডারার্সের ক্লাবে চলতো অবৈধ ক্যাসিনো ও মদ, জুয়ার আসর।

গত ১৮ সেপ্টেম্বর মতিঝিলের আরামবাগে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। অভিযানে প্রচুর মাদকদ্রব্য, ২০ হাজার ৫০০ টাকার জাল নোট, ১০ লাখ ২৭ হাজার টাকা ও ক্যাসিনোর সরঞ্জাম জব্দ করা হয়।
একাধিক সূত্রে জানা যায়, একচেটিয়া গণপূর্ত বিভাগের কাজের দরপত্র নিয়ন্ত্রণে জিকে শামীমকে সহযোগিতা করার অভিযোগ আছে মোল্লা কাওছারের বিরুদ্ধে।

আরও জানা গেছে, অস্ত্র ও মানি লন্ডারিং আইনের মামলায় রিমান্ড শুনানির জন্য ২ অক্টোবর দ্বিতীয় দফায় আদালতে নেয়া হলে মোল্লা কাওছারের খোঁজ করেন জিকে শামীম। তার আইনজীবীদের কাছে তিনি জিজ্ঞেস করেন, ‘মোল্লা কাওসার কোথায়? তিনি আসেন নাই?’ ওই সময় একজন উত্তর দেন, ‘উনি তো নিজেই দৌড়ের ওপরে আছেন। উনি কী করে আসবেন!’

তবে এ বিষয়ে মোল্লা কাওসার গণমাধ্যমকে বলেন, জিকে শামীম কেন তাকে খোঁজ করেছেন, এ বিষয়ে তিনি কিছুই বুঝতে পারছেন না। তবে রাজনৈতিক নেতা হিসেবে অনেকের সঙ্গেই পরিচয় থাকতে পারে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD