1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন

রায়পুরার হাসনাবাদে স্ত্রীকে আনতে গিয়ে দুর্বৃত্তদের হাতে স্বামী খুন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ :
নরসিংদীতে শ্বশুর বাড়ী থেকে দলবল নিয়ে স্ত্রীকে জোরপূর্বক উঠিয়ে আনতে গিয়ে দুর্বৃত্তদের হাতে খুন হয়েছে শফিকুল ইসলাম (৩০) নামে এক ব্যবসায়ী। বুধবার (২৩ অক্টোবর) দুপুরে রায়পুরা উপজেলার হাসনাবাদ গ্রামের মোল্লা বাড়ির মসজিদের পাশে খুনের ঘটনা ঘটে। নিহত শফিকুল নরসিংদী শহরের একটি শপিং মলের টেলিকম ব্যবসায়ী ও শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের ইটনা দিঘিরপাড় এলাকার খোরশেদ আলমের ছেলে।

পুুলিশ ও স্থানীয়রা জানায়, কলেজে ভর্তি করিয়ে দেয়ার সময় পরিচয়ের সুবাধে গত ২ অক্টোবর হাসনাবাদ গ্রামের সুরুজ মৃধার বাড়ির ভাড়াটিয়া শামীম মিয়ার কলেজ পড়ুয়া মেয়ে রহিমা আক্তারকে জোরপূর্বক বিয়ে করে নিহত শফিকুল ইসলাম। পরে শফিকুলের সংসার না করে বাবার বাড়িতেই অবস্থান করছিল ওই ছাত্রী।
বুধবার দুপুরে শফিকুল ইসলামসহ একদল যুবক অস্ত্রশস্ত্রসহ ওই গ্রামে গিয়ে স্ত্রী দাবী করে ওই ছাত্রীকে উঠিয়ে নেয়ার চেষ্টা করে। এ নিয়ে দুই পক্ষের লোকজনের মধ্যে হট্টগোল দেখা দিলে ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মারা যায় শফিকুল ইসলাম। তবে কে বা কারা এ হত্যার ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি ওই ছাত্রীর পরিবার ও স্থানীয়রা।

নিহতর স্ত্রী রহিমা আক্তার জানান,প্রতারনা করে সে আমাকে বিয়ে করেছিল। বুধবার দুপুরে অনেক লোকজন নিয়ে আমাদের ঘরে ঢুকে যায় সে। ওই সময় সে বলে, চুপচাপ আমার সাথে যদি আসিস তবে কেউ মরবে না। পরে আমার চুলে ধরে টেনে বাইরে নিয়ে আসে। এসময় ককটেল ফাটার শব্দও শুনতে পাই। পরে আমাকে কে উদ্ধার করেছে আর তারই এই অবস্থা কিভাবে হয়েছে বলতে পারি না।

আমিরগঞ্জ ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মিনহাজুল ইসলাম বলেন, তদন্তের আগে ঠিক কী কারণে কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা বলা যাচ্ছে না। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী রহিমাকে আটক ও ঘটনাস্থল থেকে দুটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD