1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় আগুনে পুড়ল তাজমহলের স্বপ্ন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ১৬৮ পাঠক

মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯ :
নরসিংদীর রায়পুরা উপজেলার হাসনাবাদ এলাকার মৃধা বাড়িতে ভাড়া বাসায় সন্তানদের নিয়ে থাকেন তাজমহল বেগম।স্বামী বিল্লাল মিয়ার বিরুদ্ধে মামলা থাকায় তিনি এখন কারাগারে।দুমুঠো ভাতের জন্য নামেন জীবন যুদ্ধে।এনজিও থেকে উঠানো কিস্তির টাকায় চালু করেন ছোট একটি মুর্দির দোকান।দোকানের আয়ে টানাপোড়নে চলছিল সংসার।
গতকাল বুধবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ১১টায় তাজমহলের দোকানটি আগুন পুড়ে যায়। প্রতিবেশিদের সহযোগিতায় দুই ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রেণে এলেও ততক্ষণে আগুনে পুড়ে দোকানটি সম্পূর্ণ ছাঁই হয়ে যায়। কালো ছাঁইয়ে ঢাকা পড়ে তাজমহলের স্বপ্ন।
অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে উপজেলার হাসনাবাদ গ্রামের মৃধা বাড়িতে। আগুনে দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগি নারীর দাবি। আগুনের সূত্রপাত কি ভাবে তার ধারণা দিতে পারেননি ভুক্তভোগি তাজমহল। তবে এতে কেউ হতাহত হয়নি।
এব্যাপারে তাজমহল বলেন, রাতে তিনি সন্তানদের নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন।রাত সাড়ে ১১টার দিকে ঘরের বাহিরে বের হলে দেখতে পান দোকানে আগুন জ্বলছে। পরে প্রতিবেশি ও তার ভাইকে ডাকলে তারা এসে আগুন নিয়ন্ত্রেনে আনেন।
ওই সময় তাজমল বলেন, আমার স্বামী জেলে দোকানের আয়ে চলতো সংসার। এখন দোকানও শেষ। এখন আমি কি করবো।কোথায় যাবো? সন্তানদের মুখে কিভাবে দুমুঠো ভাত তোলে দিবো। কিভাবে কিস্তির টাকা পরিশোধ করবো।
এব্যাপারে আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খান বলেন, আগুনে দোকান পুড়ার ঘটনাটি শুনেছি। অসহায় পরিবারটিকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD