1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩, ০৫:৩৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯
  • ১৪৪ পাঠক
সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
শনিবার, ২৬ অক্টোবর ২০১৯ :
পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী- সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় নরসিংদীর পলাশে কমিউনিটি পুলিশিং ডে- ২০১৯ পালিত হয়েছে।
এ উপলক্ষে শনিবার (২৬ অক্টোবর) সকালে পলাশ থানা ও কমিউনিটি পুলিশিং এর আয়োজনে এক বর্ণাঢ্য র্যালী থানার সামনে থেকে শুরু হয়। র্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পলাশ বাসস্ট্যান্ডে এক পথ সভা অনুষ্ঠিত হয়। এতে পলাশ উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আব্দুল আলী ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।
 
প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ নাসির উদ্দিন এর নেতৃত্বে পলাশের সকলকে আমরা শান্তি প্রিয়, সন্ত্রাসমুক্ত ও মাদকমুক্ত করার চেষ্টা করছি। পুলিশ ও জনতা আমরা এক সাথে মিল কাজ করবো। আজকের দিনে এই হোক আমাদের অঙ্গীকার।
 
তিনি আরো বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে  ডাঃ আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খান দিলীপ ভাই এর নেতৃত্বে আমরা ওয়াদা করেছিলাম সন্ত্রাস-মাদকমুক্ত, চাঁদাবাজমুক্ত ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় সংগ্রাম করবো। ঠিক আমরা প্রিয় এমপির নেতৃত্বে সন্ত্রাস মাদক ও চাঁদাবাজমুক্ত পলাশ গড়বো সেই অঙ্গীকার আজকে আমাদের হোক।।
 
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব মোঃ শরিফুল হক, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আব্দুল আলী, জিনারদী ইউপি চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অসিত চন্দ্র দাস, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বরুন চন্দ্র দাস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল মুজাহিদ হোসেন তুষার, পলাশ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ গোলাম মোস্তফা প্রমুখ।
 
এসময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, পলাশ উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ জহিরুল ইসলাম, পলাশ থানা পুলিশের সকল সদস্য, সেচ্ছাসেবকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, ঘোড়াশাল পৌর কাউন্সিলর বিল্লাল হোসেনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, স্কুল- কলেজ এর শিক্ষার্থীসহ অন্যান্যরা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD