1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

শিবপুরের বাজনাব আবুল ফায়েজ মোল্লা উচ্চ বিদ্যালয় এমপিওভূক্ত হওয়ায় মাননীয় প্রধান মন্ত্রীকে ধন্যবাদ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
শনিবার, ২৬ অক্টোবর ২০১৯ :
নরসিংদীর শিবপুরের বাজনাব আবুল ফায়েজ মোল্লা উচ্চ বিদ্যালয় দীর্ঘ ২০ বছর পর জুনিয়র স্কুল থেকে উচ্চ মাধ্যমিক স্কুলের এমপিওভুক্তি হয়েছে। শিবপুর আসনের সাবেক এমপি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা পিতার নামে তাদের জমির উপর নিজস্ব অর্থায়নে এলাকার ছেলে মেয়েদেরকে শিক্ষিত করার লক্ষ্যে ১৯৯৯ইং সালে বাজনাব আবুল ফায়েজ মোল্লা উচ্চ বিদ্যালয় নামে শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। উক্ত স্কুলটি এমপিওভুক্তি হওয়াতে প্রতিষ্ঠানের সুযোগ্য সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী, দানবীর ও নরসিংদীর জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লাসহ শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী উচ্ছাস প্রকাশ করেছেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন।
স্থানীয় ও স্কুল সূত্রে জানা গেছে গত বুধবার মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত সারাদেশে ২৭৩০টি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি হওয়ায় এর মধ্যে আবুল ফায়েজ মোল্লা উচ্চ বিদ্যালয় এমপিও ভুক্ত হয়।
প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা জানান, স্কুলটি প্রথমে ৬ষ্ট থেকে ৮ম ২০০৪ সালে প্রথম এমপিভুক্ত হয়, এখন ৯ম থেকে ১০ শ্রেনি পর্যন্ত এমপিওভুক্তি হলো, এতে আমি একালাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানাই।
বাজনাব আবুল ফায়েজ মোল্লা উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবধি সুন্দর মনোরম পরিবেশ এখানে ছাত্র-ছাত্রীদের আধুনিক পদ্ধতিতে পাঠদান করা হয়। অত্র বিদ্যালয়ে বর্তমানে প্রায় পাঁচ শতাধিক ছাত্র-ছাত্রী।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD