1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯
  • ১৬৯ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
শনিবার, ২৬ অক্টোবর ২০১৯ :
পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী- সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় নরসিংদীর শিবপুর মডেল থানার কমিউনিটি পুলিশিং ডে- ২০১৯ পালিত হয়েছে।
আজ (২৬ অক্টোবর) শনিবার সকালে শিবপুর মডেল থানা ও কমিউনিটি পুলিশিং এর আয়োজনে এক বর্ণাঢ্য র‍্যালী শিবপুর মডেল থানার সামনে থেকে শুরু হয়ে র‍্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা প্রাঙ্গণে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
র‍্যালীতে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ খান, শিবপুর মডেল থানার দক্ষ অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল, উপজেলা বিএনপি’র সভাপতি ও মাছিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবুল হারিস রিকাবদার, শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুদ্দীন মোঃ আলমগীর, শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মাসুদুর রহমান খান,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাদের কিবরিয়া, নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নিপুণ খান প্রমুখ।
এসময় মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, স্কুল- কলেজ এর শিক্ষার্থীসহ বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন।

এসময় ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, পুলিশই জনতা, জনতাই পুলিশ। আপনাদের আশে পাশে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিয়ে সহ যে কোন ধরনের অপরাধের তথ্য দিয়ে সহযোগিতা করুন আপনাদের পরিচয় গোপন রেখে অপরাধিদের বিরুদ্ধে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনাদের সকলের সহযোগিতায় শিবপুর থানা মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ ও চাঁদাবাজমুক্ত সুন্দর পরিবেশ প্রতিষ্ঠা করা হবে। এসময় তিনি আরও বলেন,মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে এবং তাদের পক্ষে যারা তদবির করতে আসবে তাদেরকে ও আইনের আওতায় আনা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD