1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

প্রধানমন্ত্রীর বিশেষ ক্ষমায় নরসিংদী সদরের বিদ্রোহী প্রার্থী আনোয়ারের সমর্থকদের খুশির জোয়ার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯
  • ২৯৩ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ২৮ অক্টোবর ২০১৯: উপজেলা নির্বাচনে নৌকার বিপক্ষে বিদ্রোহী প্রার্থীদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ক্ষমার ঘোষণায় আনন্দের জোয়ার বইছে নরসিংদী সদর উপজেলার বিদ্রোহী প্রার্থী নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন (কমিশনার) এর সমর্থক শিবিরে।

গতকাল রোববার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর ক্ষমার ঘোষণা সংক্রান্ত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক নির্দেশনাপত্র আনোয়ার হোসেনের হাতে তুলে দেন নরসিংদী জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভুঁইয়া।
মোঃ আনোয়ার হোসেন কমিশনার নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে তৃণমূলের সমর্থনে নৌকা প্রতীকের বিপক্ষে স্বতন্ত্রপ্রার্থী হয়ে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে ভোট যুদ্ধে অংশ নিয়ে ছিলেন। এতে নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সফর আলী ভূইয়া। দলীয় প্রভাবে উপজেলা নির্বাচনে অল্পের জন্য পরাজয় বরণ করতে হয়েছে এ নেতার। এরপর থেকে দলীয়ভাবে নানা নিপীড়ন ও নির্যাতনের শিকার হয়ে আসছিল আনোয়ার হোসেন ও তার সমর্থকরা। নৌকার বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করায় বিনা নোটিশে বহিষ্কার হওয়ার গুজবও সইতে হয়েছে এ নেতার।
অবশেষে রোববার (২৭ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির কার্যালয়,বাড়ি-৫১/এ সড়ক-৩/এ ধানমন্ডি,ঢাকা-১২০৫ দলীয় নিজস্ব খামে আনোয়ার হোসেন সাংগঠনিক সম্পাদক নরসিংদী জেলা আওয়ামী লীগ এর বরাবর দলীয় শাস্তি থেকে ক্ষমা সংক্রান্ত একটি পত্র আসে। পরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভুঁইয়া আনোয়ার হোসেনের হাতে চিঠিটি তুলে দেন। দলীয় এ নির্দেশনায় পূর্বের গ্লানী মুছে নতুন উদ্যমে কাজের সুযোগ করে দেয়ায় আনোয়ার হোসেন মহাখুশি বলে তিনি জানান। এরজন্য তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান মাননীয় প্রধানমন্ত্রী, মমতাময়ী নেত্রী, তৃণমূলের শেষ আশ্রয়স্থল, জননেত্রী শেখ হাসিনাকে। সেই সাথে তৃণমূলের যে সকল নিঃস্বার্থ নেতা-কর্মীরা তার দুঃসময়ে পাশে ছিলেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD