1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:১১ অপরাহ্ন

অবিবাহিত ও বিবাহিত নারীদের নিয়ে সুন্দরী প্রতিযোগিতা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বুধবার,৩০ অক্টোবর ২০১৯:
অবিবাহিত ও বিবাহিত নারীদের নিয়ে এক নতুন প্রতিযোগিতার আয়োজন করে আসছে মিসেস ও মিস মিলেনিয়াম ইউনিভার্স।
মিসেস ও মিস মিলেনিয়াম ইউনিভার্স মালয়েশিয়াতে স্থাপিত একটি সুন্দরী প্রতিযোগিতা আয়োজনকারী প্রতিষ্ঠান। যারা প্রতি বছর মালয়েশিয়াতে এবং বিশ্বের অন্যান্য দেশে বিবাহিত ও অবিবাহিতদের জন্য সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে। এবার করছে বাংলাদেশে।

৯ মে ২০১৯ তারিখে কুয়ালালামপুরে ‘মিস ও মিসেস মিলেনিয়াম ইউনিভার্স’ অনুষ্ঠিত হয়। এবার আয়োজিত হতে যাচ্ছে ‌‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশ ২০২০’। এখানে বিবাহিত, সিঙ্গেল মাদাররা অংশ নিতে পারছেন।

এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে ২৯ অক্টোবর থেকে। এদিন রাজধানীর রাওয়া ক্লাবে আয়োজিত হয় এক প্রেস কনফারেন্স। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গার্নিস প্যারেসের ব্র‍্যান্ড ম্যানেজার রাহাত হোসেন চৌধুরী, মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশ এর ডিরেক্টর মোহাম্মদ কামরুল ইসলাম, মাই ফুডস লিমিটেডের চেয়ারম্যান সৈয়দ তাজওয়ার আজম, ম্যানেজিং ডিরেক্টর কর্ণেল সৈয়দ আরিফুল আজম (অব.), এটিএন বাংলার অনুষ্ঠান উপদেষ্টা মোহন খানসহ আরও অনেকেই।

ইভেন্ট সংশ্লিষ্টরা জানায়, ইতোমধ্যেই অনলাইনে প্রায় ৬ হাজার প্রতিযোগীর মধ্যে ১১০ জনকে নির্বাচিত করা হয়েছে এবং ২৯ অক্টোবর অনুষ্ঠিত হয় এর প্রথম অডিশন রাউন্ড। এদিন ২৮ জনকে নির্বাচন করা হয়েছে। এখান থেকে সেরা বিজয়ী ফাইনাল রাউন্ডে অংশ নেবেন। ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে মালয়েশিয়াতে, ২০২০ সালের মে মাসে।

মিসেস মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশ এর আয়োজক ‘সুমিকো স্পার্ক এন্টারটেইনমেন্ট’ এবং স্পন্সর ‘মাই ফুডস লিমিটেড’। এর মিডিয়া পার্টনার হিসেবে থাকছে এটিএন বাংলা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD