1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

ইস্টার্ন ইউনিভার্সিটিতে মাদকবিরোধী সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ৩০ অক্টোবর ২০১৯ :
‘মাদক জীবন থেকে জীবন কেড়ে নেয়’, ‘মাদককে না বলি, সুস্থ সবল দেশ গড়ি’- এ ধরনের স্লোগান নিয়ে ইস্টার্ন ইউনিভার্সিটিতে এক মাদকবিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ অক্টোবর, মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিতে ইউনিভার্সিটির মুট কোর্ট কক্ষে ‘মাদকমুক্ত সুস্থ জীবন’ শিরোনামে এ অনুষ্ঠান আয়োজন করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও এশিয়ান টিভি।
ইস্টার্ন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিকিউরিটি সার্ভিস ডিভিশনের অতিরিক্ত সচিব ড. তরুণ কান্তি দাশ।

তিনি বলেন, শুধু মাদক নয়, যেকোনো আসক্তি বা নেশাই জীবনকে দুর্বিসহ করে তুলতে পারে। বিশেষ অতিথি ছিলেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের অতিরিক্ত ডিআইজি মো. গোলাম রউফ খান।

অনুষ্ঠানে বক্তব্য দেন ইস্টার্ন ইউনিভার্সিটির রেজিস্ট্রার আবুল বাশার খান, প্রমিজেস মেডিকেল লিমিটেডের চেয়ারম্যান শাহেদুল ইসলাম হেলাল এবং তার মাদকাসক্তি থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসা ছেলে সাদুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ইস্টার্ন ইউনিভার্সিটির জনসংযোগ পরিচালক ও সংগীতশিল্পী সাজেদ ফাতেমী, পরীক্ষা নিয়ন্ত্রক দেওয়ান আমানা সুলতানা, ক্যারিয়ার সার্ভিস ও ইন্টারন্যাশনাল অফিসের পরিচালক সালমান হায়দার এবং মাদকবিরোধী প্রচারণার প্রধান সমন্বয়কারী রফিকুল ইসলাম রলি। অনুষ্ঠানে ইস্টার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD