1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন

মাধবদীতে জেনেসিস ডেইরী এন্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ ফার্মের বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে শ্রমিক নিহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বুধবার, ৩০ অক্টোবর ২০১৯:নরসিংদীতে বিদ্যুৎস্পৃষ্ট এক গরুর খামারের শ্রমিকের নিহত হয়েছে। নিহত ফজলু মিয়া (৪০) নান্দাইল জেলার আচার গাঁও গ্রামের মৃত নেকবর আলীর ছেলে। তিনি মাধবদীর নুরালাপুর ইউনিয়নের ছোট গদাইরচর গ্রামের আউয়াল মিয়ার গরুর খামারের শ্রমিক বলে জানান পুলিশ। নিহত ফজলু মিয়া বুধবার ভোরে মহিষাশুড়া ইউনিয়নের বালুচর গ্রামের বন্ধকী জমিতে ঘাস কাটতে গিয়ে জেনেসিস ডেইরী এন্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ ফার্মের বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

স্থানীয়দের অভিযোগ, পল্লী বিদ্যুতের আবাসিক মিটারের সংযোগ গ্রাহকের নিজস্ব স্থাপনার ১৩০ ফুটের মধ্যে থাকে। কিন্তু পল্লীবিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের ম্যানেজ করে ডেইরী এন্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ ফার্ম নিয়ম বহির্ভূতভাবে বিদ্যুত ব্যবহার করে আসছে। ফার্মের রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা কর্মচারী সাহেব আলীর বাড়ীতে থেকে প্রায় ৭/৮শত ফুট দূরত্ব এ ফার্মটিতে বিদ্যুত সংযোগ দেয়া হয়। এ সংযোগের লিকেজ তারে জড়িয়ে ফজলু মিয়ার মৃত্যু হয়।

এ ব্যাপারে জানতে চাইলে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর মাধবদী জোনাল অফিসের ডিজিএম মোঃ মহিউদ্দিন মোশাহেদুল্লাহ নিহতের বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, অন্য বাড়িতে মিটার স্থাপনের বিষয়টি তার জানা নেই তবে আবাসিকের সংযোগ নিয়ে কেউ বাণিজ্যিক ভাবে বিদ্যুৎ ব্যবহার করলে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার বিধান রয়েছে।
ঘঠনাস্থল থেকে মরদেহের সোরত হাল দেখে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান মাধবদী থানার উপ-পরিদর্শক সরহাদ হোসেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD