1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে গৃহকর্মীকে চারজন মিলে ধর্ষণের অভিযোগ : আটক ২

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বুধবার,৩০ অক্টোবর ২০১৯:
নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় এক গৃহকর্মীকে ফোনে বাসায় ডেকে এনে চার যুবক মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার (২৮ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামের হাবিবুরের বাসায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে ওই গৃহকর্মী বাদি হয়ে সোনারগাঁ থানায় হাবিবুরসহ ৪ জনকে আসামি করে মামলা করেন। পরে পুলিশ ওই ঘটনায় অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করেছে।

আসামিরা হলেন সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামের মৃত সোবহান মিয়ার ছেলে হাবিবুর, তার বাসায় ওই ধর্ষণের ঘটনা ঘটে। একই এলাকার আজিজুল মিয়ার ছেলে স্বপন (৩০, নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রামাণিকের ছেলে শাহিনুর ইসলাম ও অজ্ঞাতনামা আরেকজন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদের মধ্যে আসামি হাবিবুর ও শাহিনুর ইসলামকে গ্রেফতার করেছে।

নির্যাতিত গৃহকর্মী জানান, তিনি দীর্ঘদিন হাবিবুরের বাসায় ভাড়া থেকে বিভিন্ন লোকের বাসায় গৃহস্থালীর কাজ করতেন। বর্তমানে তিনি রুপগঞ্জের ভুলতায় থাকেন। হাবিবুরের বাসায় থাকার সময় তার সঙ্গে হাবিবের কিছু আর্থিক লেনদেন হয়। এ বিষয়ে কথা বলার জন্য হাবিবুর সোমবার (২৮ অক্টোবর) রাতে তার সহযোগী স্বপন ও শাহিনুরকে দিয়ে তাকে ফোন করে বাসায় আসতে বলে। পরে ওই গৃহকর্মী তার বাসায় আসলে চারজন মিলে তাকে গণধর্ষণ করে। একপর্যায়ে সে অচেতন হয়ে পড়লে তাকে ফেলে পালিয়ে যায় ধর্ষকরা।

ধর্ষণের ঘটনায় মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে ওই গৃহকর্মী বাদি হয়ে সোনারগাঁ থানায় হাবিবুরসহ ৪ জনকে আসামি করে মামলা করেন।

পরে ওই রাতেই উপজেলার তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ অভিযান চালিয়ে জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামের মৃত সোবহান মিয়ার ছেলে হাবিবুর ও নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রামাণিকের ছেলে শাহিনুর ইসলামকে গ্রেফতার করেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, গ্রেফতার দুই ধর্ষকের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে। অভিযুক্ত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD